জমজমাট শিশু দিবস, ব‍্যস্ততার মাঝেও বিশেষভাবে সক্ষম শিশুদের সঙ্গে উদযাপন করলেন ঋতুপর্ণা

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই গিয়েছে নিজের জন্মদিন। আমেরিকা, কলকাতা, সিঙ্গাপুর তিন জায়গায় জন্মদিন উদযাপন করে আবার কাজে ফিরেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। নতুন ছবির শুটিং শুরু করেছেন তিনি। তার মধ‍্যেই শিশু দিবসও উদযাপন করলেন অভিনেত্রী। কয়েকজন বিশেষ ভাবে সক্ষম শিশুদের সঙ্গে এই দিনটা উদযাপন করেছেন ঋতুপর্ণা।

নৃত‍্যশিল্পী অভিরূপ সেনগুপ্তের প্রতিষ্ঠান প্রয়াস এবং মুসকানের উদ‍্যোগে আয়োজন করা হয়েছিল শিশু দিবসের অনুষ্ঠানের। সেখানেই প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর পাশাপাশি এসেছিলেন মিসেস ইন্ডিয়া রিচা শর্মাও। বিশেষ ভাবে সক্ষম এবং কয়েকজন দরিদ্র শিশুদের নিয়ে কেক কেটে এদিন শিশু দিবস উদযাপন করা হয়। কিছু উপহারও তুলে দেওয়া হয় তাদের হাতে।

   

Rituparna
ঋতুপর্ণা এই মুহূর্তে কাজ করছেন ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি ‘স্পর্শ’তে। ছবির পরিচালনায় রয়েছেন ভারতের অভিনন্দন দত্ত এব‌ং বাংলাদেশের অনন‍্য মামুন। ঋতুপর্ণার পাশাপাশি ছবিতে দেখা যাবে খরাজ মুখোপাধ‍্যায় এবং নীরব হোসেনকে।

পাশাপাশি আরো একটি সুখবর দিয়েছেন ঋতুপর্ণা। প্রিয়াঙ্কা চোপড়ার প্রযোজনায় একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। কিছুদিন আগেই লস অ্যাঞ্জেলসে গিয়েছিলেন ঋতুপর্ণা। তখনি প্রিয়াঙ্কার মা মধু চোপড়া তাঁকে আমন্ত্রণ জানান তাঁদের বাড়িতে। আমন্ত্রণ রক্ষা করে নিক প্রিয়াঙ্কার বাড়িতে গিয়েছিলেন ঋতুপর্ণা। সেখানে ‘হাই টি’তে যোগ দিয়েছিলেন সকলের সঙ্গে।

ঋতুপর্ণা বলেন, ‘আন্টি’ (প্রিয়াঙ্কা চোপড়ার মা) তাঁকে খুব স্নেহ করেন। তাই তিনি লস অ্যাঞ্জেলসে গিয়েছেন শুনেই তাঁকে আমন্ত্রণ জানান বাড়িতে। সেখানে জোনাস পরিবারের প্রায় সকলেই ছিলেন। তবে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা হয়নি ঋতুপর্ণার। কারণ অভিনেত্রী সে সময়ে ভারতে এসেছিলেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর