‘তোর বাপ কয়লা ভাইপোকে …” WhatsApp-এ মেসেজ পেয়ে TMC কর্মীদের অশালীন রিপ্লাই শুভেন্দুর

বাংলা হান্ট ডেস্কঃ একদিকে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) উদ্দেশ্য করে একের পর এক আক্রমণ শানিয়ে চলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), আবার অপরদিকে বিজেপি (Bharatiya Janata Party) নেতাকে পাল্টা ‘গেট ওয়েল সুন’ মেসেজ পাঠানোকে কেন্দ্র করে ফের একবার সরগরম হয়ে উঠলো রাজনৈতিক প্রেক্ষাপট।এই সকল মেসেজের জবাবে অশালীন ভাষায় জবাব দিতে দেখা গিয়েছে শুভেন্দুকে, যা নিয়ে বর্তমানে সরব রাজ্যের শাসকদল।

উল্লেখ্য, সম্প্রতি তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে বেনজির আক্রমণ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “কয়লা ভাইপোর ছেলের জন্মদিনে বিপুল আয়োজন করা হয়েছে। ৫০০ পুলিশ কর্মী, ডগ এবং বোম স্কোয়াড, মেটাল ডিটেক্টর নিয়ে হোটেলে অনুষ্ঠান করা হচ্ছে।”

যদিও পরবর্তীতে শুভেন্দুকে বিঁধে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “প্রিমিয়ার লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। সেই কারণে একটি অনুষ্ঠান হচ্ছিল। উনি এটাকে অভিষেকের ছেলের জন্মদিন বলে মিথ্যাচার করছেন।” আর এর মাঝেই বর্তমানে whatsapp মেসেজে বিতর্কে উত্তপ্ত বঙ্গ রাজনীতি।

প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করার পরই শুভেন্দু অধিকারীকে পাল্টা কটাক্ষ করতে ময়দানে নামে তৃণমূল ছাত্র ও যুব সংগঠন। এক্ষেত্রে বিরোধী দলনেতাকে ‘গেট ওয়েল সুন’ কার্ড পাঠানোর কর্মসূচি নেয় শাসক শিবির। এমনকি, উক্ত কার্ডে লেখা হয়, “লোডশেডিং এম এল এ শুভেন্দুর দ্রুত সুস্থতা কামনা করি।” এক্ষেত্রে বিজেপি নেতাকে উদ্দেশ্য করে আক্রমণ শানেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

তিনি বলেন, “শুভেন্দুর মানসিক অবস্থা বর্তমানে সঠিক নেই। বাড়ির বাইরে যদি গান বাজে, তাহলে আদালতে মামলা করে দিচ্ছে। আসলে অভিষেক আতঙ্কে ভুগছে শুভেন্দু। ওর একজন মনোবিদ প্রয়োজন।” আর এর মাঝেই ‘গেট ওয়েল সুন’ কার্ড পাঠানোয় সেই বিতর্ক আরো বৃদ্ধি পেয়েছে।

jpg 20221116 105923 0000

এমনকি মেসেজদাতাদের বিরুদ্ধে অশালীন ভাষায় মন্তব্য করেছেন শুভেন্দু, এদিন এহেন অভিযোগ করেন যুব তৃণমূল নেতা সুদীপ রাহা। এ ক্ষেত্রে বেশ কয়েকটি মেসেজের স্ক্রিনশট টুইট করেছেন তৃণমূল নেতা; যেখানে তিনি শুভেন্দু অধিকারীর কয়েকটি মেসেজ তুলে ধরেন। এক্ষেত্রে মেসেজদাতাদের বিরুদ্ধে বিরোধী দলনেতা হুঁশিয়ারি দেন, ‘নম্বর গুছিয়ে রাখলাম, ৩৫৬ হলে কাজে লাগবে’, ‘তোর বেগম মমতা কেমন আছে?’ কিংবা ‘তোর বাপ কয়লা ভাইপোকে ঢোকাব আর তোকেও..’
যদিও এই প্রসঙ্গে এখনো পর্যন্ত শুভেন্দু অধিকারীর কোনরকম প্রতিক্রিয়া মেলেনি।


Avatar
Sayan Das

সম্পর্কিত খবর