নিজের সঙ্গে নিজের লড়াই ছিল, কাউকে কোনো উত্তর দেওয়ার নেই, কামব‍্যাক করে জানালেন শ্রুতি

বাংলাহান্ট ডেস্ক: তাঁকে শেষ দেখা গিয়েছিল গিয়েছিল ‘দেশের মাটি’ সিরিয়ালে। পরপ‍র দুটো মেগায় ভাল কাজ করলেও আর সুযোগ পাননি শ্রুতি দাস (Shruti Das)। তবে সিরিয়ালে তাঁকে দেখা না গেলেও এই এক বছরে কিন্তু বসে থাকেননি শ্রুতি। কখনো দিদি নাম্বার ওয়ান, কখনো রান্নাঘর শোতে দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠান, মাচা শোও করে গিয়েছেন নিয়মিত।

সেই সঙ্গে চলেছে অডিশনও। শ্রুতি এর আগে একাধিক বার জানিয়েছিলেন, তিনি প্রচুর অডিশন দিয়েছেন। কখনো নায়িকার, কখনো খলনায়িকার চরিত্রে অডিশন দিয়েছেন। কিন্তু প্রতি বারই ব‍্যর্থ হয়েছেন শ্রুতি। কখনো আবার অদ্ভূত সব কারণ দেখিয়ে বাদ দেওয়া হয়েছে তাঁকে। বলা হয়েছে, তাঁর জন‍্য উপযুক্ত চরিত্র পেলেই তাঁকে নেওয়া হবে।

   

Shruti das
অবশেষে এল সেই ‘উপযুক্ত’ চরিত্র‍। জি বা‌ংলায় ‘রাঙা বউ’ সিরিয়ালের হাত ধরে কামব‍্যাক করতে চলেছেন শ্রুতিশ্রুতির চরিত্রটি এখানে এক গ্রামের মেয়ে। তার সেজেগুজে বিয়ে করার খুব শখ। কিন্তু ভাগ‍্য তার সঙ্গে পরিহাস করে। ওঠ ছুঁড়ি তোর বিয়ের মতো করেই বসিয়ে দেওয়া হয় তাকে বিয়ের পিঁড়িতে।

যার সঙ্গে বিয়ে হয় সে শ্রুতিকে ভাল রাখার প্রতিশ্রুতি দিলেও কিছুক্ষণ পরেই হারিয়ে ফেলে স্মৃতি। কী লেখা আছে তার ভাগ‍্যে? রাঙা বউয়ের গল্পে মিলবে তার উত্তর। চমক রয়েছে আরো একটা। এই সিরিয়ালের হাত ধরেই জি তে ফিরছে ‘ত্রিনয়নী’ জুটি গৌরব রায় চৌধুরী এবং শ্রুতি দাস।

সংবাদ মাধ‌্যমের সঙ্গে সাক্ষাৎকারে উচ্ছ্বসিত শ্রুতি বলেন, তিনি খুব খুশি। তাঁর নিজের সঙ্গে নিজের লড়াই চলছিল এতদিন ধরে। অবশেষে শেষ হল লড়াইটা। উপরন্তু আবার গৌরব শ্রুতি জুটি ফিরছে। এত ভাল একজন সহ অভিনেতার সঙ্গে আবার কাজ করবেন সব মিলিয়েই খুব খুশি শ্রুতি।

তবে এতদিন যারা তাঁকে ফিরিয়ে দিয়েছেন, অডিশনে ডেকেও প্রত‍্যাখ‍্যান করেছেন, তাঁর গায়ের রঙ নিয়ে কটাক্ষ শানিয়েছেন, কাউকেই কোনো উত্তর দিতে চান না শ্রুতি। তাঁর স্পষ্ট কথা, কাউকে উত্তর দেওয়ার নেই তাঁর‌। অপেক্ষা ছিল, অবশেষে কাজ শুরু হয়েছে। এখনো অনেকটা সফর বাকি রয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর