স্ত্রী ডোনাকে নিয়ে লন্ডনে সৌরভ, হঠাৎ রাস্তায় দেখা তৃণমূল বিধায়কের সঙ্গে! তারপর …

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সৌরভের কন্যা সানা গাঙ্গুলী এখন লন্ডনে থেকে পড়াশোনা করেন। সৌরভ গাঙ্গুলীরও আপাতত হাতে কোন বড় কাজ নেই। তাই আপাতত লন্ডনে ছুটি কাটাচ্ছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি। সেখানকার রাস্তাতেই নিজের স্ত্রী ডোনার সাথে ভ্রমণ করার সময় তার আচমকাই দেখা হয়ে যায় তৃণমূল বিধায়ক তথা টলিউডের বিখ্যাত অভিনেতা সোহমের সাথে।

তৃণমূল বিধায়ক নিজেই প্রাক্তন ভারতীয় অধিনায়কের সঙ্গে দেখা হওয়ার পর তাদের একসঙ্গে একটি ছবি তুলে ফেসবুকে পোস্ট করেছেন। সৌরভ এবং ডোনা ছাড়াও সেই ছবিতে রয়েছে সোহমের স্ত্রী তনয়া। তাদের সঙ্গে দেখা করে যে তিনি অত্যন্ত খুশি সে কথাও তিনি ক্যাপশনে লিখেছেন।

sourav sohom

সোহম সৌরভের সঙ্গে দেখা করার পর অনেকেই সাম্প্রতিক সমস্ত ঘটনার পর তৃণমূল শিবিরের সঙ্গে সৌরভের ঘনিষ্ঠতার ব্যাপারটা ইঙ্গিত করেছেন। যখন বিসিসিআই সভাপতির পদ থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছিল। তৃণমূলের কুনাল ঘোষ থেকে শুরু করে অনেকেই সৌরভের প্রতি অন্যায় হয়েছে বলে গলা তুলেছিলেন। স্বয়ং মমতা ব্যানার্জি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে অনুরোধ করেছিলেন সৌরভকে যাতে আইসিসিতে পাঠানো হয়। তাদের এই বক্তব্যগুলোর পর এখন তৃণমূল বিধায়কের সঙ্গে লন্ডনের রাস্তায় সৌরভকে ঘুরতে দেখার পর অনেকেই ব্যাপারটা নিয়ে নতুন করে জল্পনা শুরু করতে চেয়েছিলেন।

তবে সৌরভকে যারা দীর্ঘদিন ধরে ফলো করছেন তারা সকলেই জানেন যে কলকাতার পর লন্ডনই হচ্ছে সৌরভের দ্বিতীয় পছন্দের শহর। ওখানকার রাস্তাঘাটে তিনি ইচ্ছামতো ঘুরে বেড়াতে পারেন, যেটা তার ব্যক্তিগতভাবে খুবই পছন্দের বিষয়। সময় সুযোগ পেলেই তাই লন্ডনে গিয়ে ছুটি কাটান তিনি। এবারও হাতে কাজ না থাকায় ঠিক তেমনটাই করছেন সৌরভ।

বিসিসিআই সভাপতির পদ হারানোর পর সৌরভ ঘোষণা করেছিলেন যে তিনি সিএবি সভাপতি হওয়ার জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন। কিন্তু শেষ পর্যন্ত কোন নির্বাচন হয়নি এবং তার দাদা স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়ের সিএবির সভাপতি হয়েছে। কোন প্রশাসনিক পদে না থাকায় তাই হাতে আপাতত বেশ কিছুটা সময় অবসর রয়েছে সৌরভের। সেই সময়ের কিছুটা নিজের মেয়ের কাছে লন্ডনে কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর