পরিস্থিতির উন্নতির পরেই আবার কার্ডিয়াক অ্যারেস্ট! ঐন্দ্রিলার নতুন করে হৃদরোগের খবর বাড়াল চিন্তা

বাংলাহান্ট ডেস্ক: শুক্রবার মধ‍্যরাতেই আশার আলো দেখিয়েছিলেন সব‍্যসাচী চৌধুরী। সুস্থতার লক্ষণ দেখাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন তিনি। শনিবারই আবার এল বিপদের সঙ্কেত। ফের হৃদরোগে আক্রান্ত হলেন ঐন্দ্রিলা। তবে পরিস্থিতি খুব একটা গুরুতর নয় বলে খবর হাসপাতাল সূত্রে। স্থিতিশীল রয়েছেন অভিনেত্রী।

হাসপাতাল সূত্রে পাওয়া খবর অনুযায়ী, মাইল্ড কার্ডিয়‍্যাক অ্যারেস্ট হয়েছে ঐন্দ্রিলার। তবে তাঁকে রিভাইভ করানো গিয়েছে। অভিনেত্রী এখন স্থিতিশীল রয়েছেন বলেই খব‍র হাসপাতাল সূত্রে। তবে সর্বক্ষণ নজরে নজরে রাখা হয়েছে ঐন্দ্রিলাকে।

   

Aindrila 1
শুক্রবার এক পোস্টে সব‍্যসাচী লেখেন, ‘পরশুদিন সকালে ঐন্দ্রিলার কার্ডিয়াক অ্যারেস্ট হয়, চোখের সামনে দেখলাম ওর হার্টরেট ড্রপ করে চল্লিশের নিচে নেমে তলিয়ে গেলো, মনিটরে ব্ল্যাঙ্ক লাইন, কান্নার আওয়াজ, তার মাঝে ডাক্তাররা দৌড়াদৌড়ি করছেন। কয়েক মিনিটের মধ্যে হৃদস্পন্দন ফের ফিরে এলো বিভিন্ন সাপোর্টে, হার্টবিট ১২০।

তারপরই কে যেন একটা অদৃশ্য বালিঘড়ি উল্টো করে ঝুলিয়ে দিলো, ঝুরো বালির মতন সময় ঝরে পড়ছে, সাথে স্থিরভাবে একটা একটা করে হার্টবিট কমছে, কমছে রক্তচাপ, কমছে ঈশ্বরের প্রতি বিশ্বাস। ডাক্তাররা জবাব দিয়েছেন, হসপিটালের নিচে পুলিশ পোস্টিং, বিভিন্ন বিশিষ্ট মানুষ এসে সমবেদনা জানাচ্ছেন, কিছু উত্তেজিত ইউটিউবার এবং মিডিয়ার লোকজন নিচে ঘোরাঘুরি করছেন। শেষ চেষ্টার জন্য অন্য হাসপাতালের এক নামকরা নিউরোসার্জনকে ডেকে আনা হলো, তিনি খানিক নাড়াচাড়া করে জানালেন যে “ও চলে গেছে অনেক আগেই, শুধুশুধু এইভাবে আটকে রাখছেন কেন? এমনিতেও কালকের মধ্যে সব থেমেই যাবে।
লেট্ হার গো পিসফুলি”।’

মাঝে সত‍্যিই এক রকম হাল ছেড়ে দেওয়ার মতো পরিস্থিতি হয়েছিল। কিন্তু সব‍্যসাচীর কথায়, ‘রাখে বড়মা তো মারে কোন!’ মিরাক‍্যল সত‍্যিই হয়েছে। এক রকম শূন‍্য থেকে ফিরে এসেছেন ঐন্দ্রিলা। সব‍্যসাচী জানিয়েছিলেন, এক রকম সাপোর্ট ছাড়াই রয়েছেন অভিনেত্রী। শনিবার তাঁর হৃদরোগের খবর চিন্তা বাড়ালেও ঐন্দ্রিলার অগণিত শুভাকাঙ্খীর বিশ্বাস, তিনি বিপদ কাটিয়ে ঠিক ফিরে আসবেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর