মুম্বাইতে স্ত্রী অনুস্কার সাথে মিলে সমুদ্র-মুখী ফ্ল্যাট ভাড়া নিলেন কোহলি, টাকার অঙ্ক মাথা ঘুরিয়ে দেওয়ার মতো

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দল থেকে কিছুদিনের জন্য বিশ্রাম পেয়েছিলেন বিরাট কোহলি। সেই সময়টা নিজের স্ত্রী ও কন্যাকে নিয়ে নৈনিতালের হনুমান মন্দিরে গিয়ে পূজো দিয়ে এসেছেন তিনি। টানা দুই বছর অফ ফর্মে থাকার পর ২০২২-এর দ্বিতীয় ভাগে নিজের সেরা ছন্দ ফিরে পেয়েছেন বিরাট। তবুও ভারত এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে তার ফর্মের সদ্ব্যবহার করতে পারেনি। তবে বাংলাদেশ সফরের আগে নিউজিল্যান্ড সফরে ভারতীয় দল থেকে কিছুক্ষণের জন্য বিশ্রাম পেয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

এবার সেই সময়টাতেই মুম্বাইয়ের জুহুতে, নিজের স্ত্রী অনুষ্কা শর্মার সাথে পরামর্শ করে একটি অসাধারণ ফ্ল্যাট ভাড়া করলেন প্রাক্তন ভারত অধিনায়ক। ফ্ল্যাটটি ১৬৫০ স্কোয়ার ফিটের এবং হাই টাইড হাউসিংয়ের বিল্ডিংয়ের চতুর্থ তলায় অবস্থিত। সেই বাড়ির বারান্দায় দাঁড়িয়ে যে কোনও সময় সমুদ্র দর্শন করতে পারবে বিরুস্কা জুটি।

ব্যাপারটি জানতে পারা গেছে ভদোদরার প্রাক্তন ক্রিকেটার ও রয়্যাল ফ্যামিলির সদস্য সমরজিৎসিন গায়কোয়াডের কাছ থেকে। এই বিল্ডিংটি তারই সম্পত্তি এবং তিনি জানিয়েছেন বিরাট ও অনুস্কা  রেজিস্ট্রেশনের সময় ৭.৫০ লক্ষ টাকা জমা দিয়েছেন। এমনিতেই ফ্ল্যাট টি বিরাট ভাড়া নিয়েছেন সেটির মাসিক ভাড়া হলো ২.৭৬ লক্ষ টাকা।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর