ঘরদোর ছেড়ে কুয়েতে যান কাজের জন্য! লটারিতে ৪৫ কোটি জিতে রাতারাতি ধনকুবের ভারতীয় ইঞ্জিনিয়ার

বাংলাহান্ট ডেস্ক : প্রায়ই বলা হয় ভাগ্য বদলাতে সময় লাগে না। এমনই কিছু ঘটেছে কুয়েতে বসবাসকারী এক ভারতীয়র সঙ্গে। জানা গিয়েছে, 48 বছর বয়সী মেকানিক্যাল ইঞ্জিনিয়ার পরমানন্দ দালিপ 20 মিলিয়ন AED (প্রায় 45 কোটি টাকা) লটারি জিতেছেন। 102 তম মেহজুজ সুপার লটারিতে শনিবার তিনি এই পরিমাণ অর্থ আয় করেছেন। পরমানন্দ মেহজুজের তালিকায় থাকা ৩০তম লটারি বিজয়ী।

সূত্রের খবর, পরমানন্দ দালিপ ভারতের হিমাচল প্রদেশের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে লাকি ড্রতে অংশ নিচ্ছিলেন। অনেক চেষ্টার পর লটারিতে টাকা জিতেছেন দলিপ। একটি সাক্ষাৎকারে পরমানন্দ দলিপ জানান, রাতে মেহজুজের কাছ থেকে একটি ইমেল আসে তাঁর কাছে। সেটা দেখে তাঁর রাতের ঘুম উড়ে যায়। লাকি ড্র জেতার বিষয়টি মেইলে জানানো হয় দলিপকে।

   

lottery win

সে জানায়, এখন এই টাকা দিয়ে সে তাঁর ও তাঁর পরিবারের অপূর্ণ স্বপ্ন পূরণ করবে। দলিপ স্ত্রী, তিন সন্তান ও বৃদ্ধ বাবা-মাকে ভারতে রেখে বিদেশে কাজ করতে গেছেন। দলিপ কুয়েতের একটি ইস্পাত সংস্থায় ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন। তিনি বিশ্বাস করেন যে তিনি বছরের পর বছর ধরে কাজ করলেও এতটা পরিমাণ টাকা সঞ্চয় করতে পারতেন না। পরমানন্দ তার পরিবারের জন্য একটি নতুন বাড়ি তৈরির কথাও বলেছেন সাক্ষাৎকারে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর