জাহান্নামের পথ প্রশস্ত! মুসলিম ধর্মাবলম্বী হয়ে বিকিনি পরার অভিযোগে তুলোধনা সারা আলিকে

বাংলাহান্ট ডেস্ক: পোশাকের কারণে হোক বা মন্দির দর্শনের জন‍্য, ট্রোল পিছুই ছাড়ে না সারা আলি খানের (Sara Ali Khan)। মুসলিম ধর্মাবলম্বী হয়েও মন্দিরে মন্দিরে ঘুরে বেড়ানোর জন‍্য, হিন্দু উৎসব পালনের জন‍্য যেমন কটাক্ষের শিকার হন তিনি, তেমনি খোলামেলা পোশাক পরেও যেচে নিন্দা ডেকে আনেন সারা।

সম্প্রতি সারার একটি ছবি নিয়ে শোরগোল পড়েছে নেটমাধ‍্যমে। লাল গোলাপি ফ্লোরাল প্রিন্টের বিকিনি আর সাদা শ্রাগ পরে লেন্সবন্দি হয়েছেন তিনি। সঙ্গে গলায় শুধু একটি মুক্তোর হার। একটি বাইসাইকেলের উপরে বসে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন সারা। কিন্তু তাঁর নিশ্চিন্ত ভাব বেশিক্ষণ টিকতে দেননি নেটনাগরিকরা।

Sara ali
মুসলিম ধর্মাবলম্বী হয়ে বিকিনি পরে ঘুরছেন সারা! নেটিজেনদের একাংশ রীতিমতো ক্ষুব্ধ সইফ কন‍্যাকে দেখে। একজন লিখেছেন, ‘একটু তো লজ্জা করুন!’ আবার কেউ জুম্মাবারে তাঁকে নমাজ পড়ার কথা মনে করিয়ে দিয়েছেন। একজন কটাক্ষ করেছেন, ‘ছি উলঙ্গ লাজলজ্জা নেই।’ ইসলামে মেয়েদের পর্দাহীন হয়ে ঘোরা কঠোর নিষেধ। জাহান্নামে যেতে হবে সারাকে, সাফ বক্তব‍্য জনৈক নেটনাগরিকের।

তবে সারার অনুরাগীরা তাঁর পাশেই দাঁড়িয়েছেন। বিকিনিতে সারাকে বেশ সুন্দর দেখাচ্ছে, মন্তব‍্য নেটনাগরিকদের। যদিও বিষয়টা নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব‍্য করেননি অভিনেত্রী। ট্রোল, সমালোচনা সাধারণত এড়িয়ে চলেন তিনি।

https://www.instagram.com/p/ClYJhzASZEy/?igshid=YmMyMTA2M2Y=

প্রসঙ্গত, চার বছর আগে বলিউডে পা রেখেছিলেন সারা। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছিল তাঁর প্রথম ছবি। তারপর যতগুলি ছবিতেই অভিনয় করেছেন সবকটিই ফ্লপ হয়েছে। এরপর করন জোহরের একটি ছবিতে সারার অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিল।

আগামীতে দু দুটি ছবি রয়েছে সারার হাতে। পরিচালক লক্ষ্মণ উটেকরের একটি ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিটির এখনো কোনো নাম ঠিক হয়নি। সারার বিপরীতে এই ছবিতে দেখা যাবে ভিকি কৌশলকে। এছাড়াও গ‍্যাসলাইট ছবিতে বিক্রান্ত মাসে এবং চিত্রাঙ্গদা সিংয়ের সঙ্গে অভিনয় করবেন সারা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর