অরিজিৎ বলে কথা, ১৬ লাখ টাকা দিয়েও গান শুনতে যাচ্ছেন শ্রোতারা! প্রিমিয়াম টিকিটে থাকছে এইসব সুবিধা

বাংলাহান্ট ডেস্ক: অরিজিৎ সিং (Arijit Singh), এমন একজন গায়ক যাঁর কণ্ঠের মাদকতায় বুঁদ হয়ে রয়েছে আঠেরো থেকে আশি। দেশের গণ্ডি ছাড়িয়ে যিনি পৌঁছে গিয়েছেন গোটা বিশ্বে। আনন্দের সেলিব্রেশন বা মন ভাঙার দুঃখ, জেন ওয়াইয়ের সবেতেই ভরসা অরিজিৎ। আর শুধু তো গান নয়, মানুষটা বারে বারে মুগ্ধ করেন তাঁর সরলতায়, অতারকা সুলভ হাবেভাবে। এমন একটা মানুষকে সামনে থেকে দেখার, তাঁর গান শোনার সুযোগ তাই কেউই ছাড়তে রাজি নয়।

আগামী বছর কলকাতায় অরিজিতের কনসার্ট ঘিরে উন্মাদনা আগে থেকেই চোখে পড়ছিল। টিকিটের দাম নিয়ে কটাক্ষও করছিলেন অনেকে। এবারে তাদের রীতিমতো চোখ কপালে ওঠার জোগাড়। কারণ অরিজিতের আসন্ন কনসার্টে টিকিটের সর্বোচ্চ দাম দাঁড়িয়েছে ১৬ লক্ষ টাকা!

Arijit singh concert
না, এই দাম কলকাতায় নয়, পুনেতে। আগামী বছরের শুরুতেই সে শহরে আসছেন অরিজিৎ। টিকিটের অনলাইন বুকিং শুরু হয়ে গিয়েছে অনেকদিন। চাহিদার সঙ্গে সঙ্গে বাড়ছে দামও, যা ছুঁয়েছে ১৬ লক্ষ টাকার অঙ্ক। টিকিটের দাম শুরু হচ্ছে ৯৯৯ টাকা থেকে। ব্রোঞ্জ এব‌ং ১৯৯৯ টাকার সিলভার টিকিটের গ্রাহকরা দাঁড়িয়ে শো দেখতে পারবেন।

বসে দেখার জন‍্য নূন‍্যতম ৩৯৯৯ টাকার গোল্ড টিকিট কিনতেই হবে। সর্বোচ্চ টিকিটের দাম এখনো পর্যন্ত দাঁড়িয়েছে ১৬ লক্ষ টাকা। অবশ‍্য টাকা খরচ যতটা করা হবে, বিনিময়ে পরিষেবাও যথেষ্ট ভাল। এই প্রিমিয়াম টিকিটের গ্রাহকরা বসবেন মঞ্চের একেবারে পাশে। অরিজিৎকে সামনে থেকে দেখার এবং গান শোনার সুযোগ তো থাকছেই, পাশাপাশি রয়েছে আরো কিছু সুযোগ সুবিধা।

https://twitter.com/midnightmmry/status/1595656995436052481?t=xClJLGiC1wouNZQkTAsXqw&s=19

থাকছে ঢালাও খানাপিনার বন্দোবস্তও। ছয় রকম ভেজ ও ননভেজ স্টার্টার, ভেজ ও ননভেজ মেইন কোর্স, ডেজার্ট এবং অঢেল রঙিন পানীয়। তবে মাত্র ৪০ জনই পাবেন এই টিকিট। আগামী ২৭ জানুয়ারি পুনেতে হবে অরিজিতের এই কনসার্ট।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর