‘জাত গোখরোর জন্য বাংলার ঘরে ঘরে কার্বলিক অ্যাসিড তৈরি আছে’, মিঠুনকে বেনজির আক্রমণ সায়নীর

বাংলাহান্ট ডেস্ক: ‘আমি জলঢোঁঢ়াও নই, বেলেবোড়াও নই। আমি জাত গোখরো, এক ছোবলেই ছবি!’ সিনেমার পর্দা থেকে বেরিয়ে রাজনীতির মঞ্চও কাঁপিয়েছে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) এই সংলাপ। একুশের বিধানসভা নির্বাচনের আগে ব্রিগেড সমাবেশে বিজেপিতে যোগদান করে এই সুপারহিট সংলাপ আউড়েছিলেন ‘ডিস্কো ডান্সার’। জনতা ফেটে পড়েছিল উল্লাসে।

সিনেমার সংলাপ বলা নিয়ে আইনি জটিলতাও হয়েছিল পরে। যদিও তা থেকে অব্যাহতি পান মিঠুন। আরো অনেক সভা সমাবেশেও হিট সংলাপগুলো শোনানোর আবদার পেয়েছেন মহাগুরু। পালটা মিঠুনকে কটাক্ষ শানায় রাজ্যের শাসক দল। আর এবার ‘জলঢোঁঢ়া’ সংলাপের পালটা দিলেন তৃণমূল নেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)।

1611084486 saayoni ghosh 1
রবিবার পাণ্ডবেশ্বরে তৃণমূলের সমাবেশে উপস্থিত ছিলেন সাংসদ শত্রুঘ্ন সিনহা এবং যুব তৃণমূল সভাপতি সায়নী ঘোষ। সেখানেই নাম না করে মিঠুনকে কটাক্ষ শানান অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী। তাঁর চোখা মন্তব্য, ‘সমস্ত জাত গোখরোর জন্য বাংলার ঘরে ঘরে কার্বলিক অ্যাসিড তৈরি আছে’।

এখানেই থামেননি তিনি। মিঠুনের রাজনৈতিক কেরিয়ার নিয়ে বেনজির আক্রমণ শানান সায়নী। প্রবীণ অভিনেতাকে কটাক্ষ শানিয়ে তিনি বলেন, ‘এক সময়ে নকশাল করত। পরে জ্যোতি বসুকে কাকু বলে বামদের দিকে যায়। তারপর সুযোগ বুঝে মমতা বন্দ্যোপাধ্যায়কে বোন বলেছিল। এখন দিল্লিতে গিয়ে নরেন্দ্র মোদীকে বাবা বলছে’।

mithun 1
ছেড়ে কথা বলেননি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকেও। তৃণমূল সরকারের লক্ষ্মী ভাণ্ডার প্রকল্প সম্পর্কে তিনি বলেছিলেন, ক্ষমতায় এলে বিজেপি দু হাজার টাকা করে দেবে। উত্তর দিয়ে গিয়ে সায়নীর বক্রোক্তি, আগে দু কোটি চাকরি, ১৫ লক্ষ টাকা দিন ব্যাঙ্ক অ্যাকাউন্টে। দু হাজার টাকা তারপরে দেবেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর