শত্রুঘ্নর ফের দলবদল! তৃণমূল নেতাদের পাশে নিয়ে মোদী বন্দনা ‘বিহারীবাবু’র

বাংলাহান্ট ডেস্ক: অতীতের রাজনৈতিক জীবন নিয়ে হঠাৎ করেই আবেগঘন বর্ষীয়ান অভিনেতা তথা তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। প্রকাশ‍্য মঞ্চেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন তিনি। নিজের দলের নেতাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীকে প্রশংসায় ভরালেন তৃণমূল সাংসদ।

ব‍্যাপারটা কী? ‘বিহারীবাবু’র গলায় হঠাৎ মোদী স্তুতি! আসলে সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে শত্রুঘ্ন সিনহা জানান, তাঁর কেন্দ্রের কয়েকজন দুরারোগ‍্য অসুখে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন‍্য আবেদন জানিয়েছিলেন।

modi shatrughan 1
২৮ জনের মধ‍্যে ৭ জনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন নরেন্দ্র মোদী। শুধু তাই নয়, রোগী পিছু দেড় থেকে দু লাখ টাকা দেওয়ার বদলে তিন লাখ করে পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। তৃণমূল নেতামন্ত্রীরা পাশেই বসেছিলেন। তাঁদের সামনেই শত্রুঘ্ন বলেন, তিনি যে দীর্ঘদিন পর্যন্ত কেন্দ্রীয় স্বাস্থ‍্যমন্ত্রী ছিলেন সেটা সম্ভবত নরেন্দ্র মোদী মনে রেখেছেন। তাই প্রধানমন্ত্রীর কাছে তিনি কৃতজ্ঞ বলেও মন্তব‍্য করেন শত্রুঘ্ন সিনহা।

প্রসঙ্গত, রাজনীতির সঙ্গে অনেকদিন ধরেই যুক্ত শত্রুঘ্ন সিনহা। তাঁর রাজনৈতিক কেরিয়ার শুরু হয় বিজেপির হাত ধরেই। প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর জন‍্য গেরুয়া দলে নাম লেখান তিনি। প্রথমেই সাংসদ নির্বাচিত হন শত্রুঘ্ন সিনহা। কিন্তু নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার পরেই আচমকা বিজেপি ছাড়েন তিনি।

দল বদলে যোগ দেন কংগ্রেসে। সেখান থেকে ফের তৃণমূলে নাম লেখান শত্রুঘ্ন। বিজেপির প্রাক্তন সাংসদ বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ার পর আসানসোলের সাংসদের পদ খালি হয়ে যাওয়ায় উপ নির্বাচনে তৃণমূলের হয়ে ওই কেন্দ্রে প্রার্থী হন বিহারীবাবু। জিতেও যান। তারপর থেকে নানান উপলক্ষে বাংলায় যাওয়া আসা লেগে রয়েছে শত্রুঘ্ন সিনহার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর