বাংলা সেরা হতেই বিরাট পরিবর্তন! রাতারাতি বদলে গেল ‘জগদ্ধাত্রী’র মুখ‍্য চরিত্রের অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: সিরিয়ালে (Serial) রাতারাতি চরিত্রের মুখ বদল নতুন ব‍্যাপার নয়। এমনকি অত‍্যন্ত গুরুত্বপূর্ণ বা মুখ‍্য চরিত্রেও নায়ক নায়িকা বদল হওয়ার সাক্ষী থেকেছেন দর্শকরা। একই ঘটনা ঘটল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) সিরিয়ালেও। রাতারাতি গল্পে বদলে গেল মুখ‍্য চরিত্রের অভিনেত্রী।

কয়েক মাস হল জি বাংলায় শুরু হয়েছে ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল। প্রথম থেকেই ভাল টিআরপি দিয়ে আসছে এই সিরিয়াল। বিগত কয়েক সপ্তাহ ধরে একটানা বাংলা সেরার তকমাও পাচ্ছে জগদ্ধাত্রী। জ‍্যাস স‍্যান‍্যালের অ্যাকশন, জগদ্ধাত্রী আর স্বয়ম্ভূর বিয়ে নিয়ে নতুন নতুন কাণ্ডকারখানা বেশ উপভোগই করছে দর্শক। তার ফলাফল দেখা যাচ্ছে টিআরপিতে।

Ankita jagaddhatri
এর মধ‍্যেই অঘটন। বলা নেই কওয়া নেই, হঠাৎ করেই বদলে গেল সিরিয়ালের মুখ‍্য চরিত্র, মেহেন্দি। জগদ্ধাত্রীর সৎ বোন মেহেন্দি সিরিয়ালের খলনায়িকা। এই চরিত্রে এতদিন অভিনয় করতেন সঞ্চারী দাস। খলনায়িকার চরিত্রে তাঁর অভিনয় দেখে রীতিমতো রেগে আগুন হত দর্শক। এতটাই সফল হয়েছিল সঞ্চারীর অভিনয়।

Jagaddhatri mehendi
কিন্তু গত কয়েকদিন জগদ্ধাত্রীর বিয়ের উপরে সমস্ত ফোকাস থাকায় মেহেন্দিকে দেখা যাচ্ছিল না গল্পে। এরপরেই শুক্রবারের পর্বে দেখা গেল, বদলে গিয়েছে মেহেন্দি। সঞ্চারীর বদলে এসেছেন অভিনেত্রী ঋতুরাই আচার্য। এর আগে কড়ি খেলা, গৌরী এলোর মতো সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে।

Riturai
অনেক দিন পর ছোটপর্দায় ফিরেছিলেন সঞ্চারী। অত‍্যন্ত জনপ্রিয় অভিনেত্রীকে আবার সিরিয়ালে দেখতে পেয়ে খুশি হয়েছিলেন ভক্তরা। খুব কম সময়ের মধ‍্যেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। কিন্তু এত তাড়াতাড়ি তাঁকে বদলে দেওয়ায় হতভম্ব দর্শকরা। কেন হঠাৎ করে সরে গেলেন সঞ্চারী? স্পষ্ট ভাবে কিছু জানা না গেলেও শোনা যাচ্ছে, শারীরিক অসুস্থতার জন‍্যই জগদ্ধাত্রী সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছেন সঞ্চারী।

মেহেন্দি চরিত্রে সঞ্চারীকে দেখেই অভ‍্যস্ত হয়ে পড়েছিলেন দর্শকরা। এখন হঠাৎ করে ঋতুরাইকে মেনে নিতে পারছেন না অনেকেই। তবে এর আগের একাধিক সিরিয়ালে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন ঋতুরাই। কিন্তু এমন গুরুত্বপূর্ণ সময়ে চরিত্র বদল সিরিয়ালের টিআরপিতে আদৌ কোনো প্রভাব ফেলে কিনা সেটা বলবে সময়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর