বিচ্ছেদ দূরের কথা, নিন্দুকদের মুখে ছাই দিয়ে শ্রাবন্তীর ছবি শেয়ার করলেন চর্চিত প্রেমিক অভিরূপ

বাংলাহান্ট ডেস্ক: নতুন প্রেম হোক বা বিচ্ছেদ, শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (Srabanti Chatterjee) সবসময়েই সংবাদ শিরোনামে। তিন তিনবার বিয়ে এবং বিচ্ছেদের পর চতুর্থ বার নাকি প্রেমে পড়েছেন শ্রাবন্তী। তাও আবার নিজেরই আবাসনের বাসিন্দা ব‍্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) সঙ্গে। এ গুঞ্জন নতুন নয়, বরং গত দেড় বছর ধরে শোনা যাচ্ছে।

পেশায় ব‍্যবসায়ী অভিরূপ শ্রাবন্তীরই বিলাসবহুল আবাসনে অন‍্য টাওয়ারের বাসিন্দা। দুজনের বন্ধুদের গ্রুপ একই। সেখান থেকেই নাকি আলাপ এবং অচিরেই বন্ধুত্ব, দাবি শ্রাবন্তীর। যদিও গুঞ্জন বলে, বন্ধুত্বের পরেও আরো এক ধাপ এগিয়েছে শ্রাবন্তী অভিরূপের রসায়ন। তার প্রমাণও নেটপাড়ায় রয়েছে ছড়িয়ে ছিটিয়ে।

Abhirup srabanti 1
একসঙ্গে পার্টি, অনু্ষ্ঠান এবং পুজো আচ্চাতেও দেখা গিয়েছে দুজনকে। শুধু তাই নয়, শ্রাবন্তীর সঙ্গে নাকি বিদেশ ভ্রমণেও গিয়েছেন অভিরূপ। কিন্তু সম্প্রতি খবর ছড়ায়, অভিনেত্রীর এই চর্চিত সম্পর্কটাতেও নাকি ভাঙন ধরেছে। পারস্পরিক বোঝাপড়ার মাধ‍্যমে আলাদা হয়ে গিয়েছেন শ্রাবন্তী অভিরূপ।

জল্পনা যখন তুঙ্গে, তখনি অভিরূপের একটি পোস্টে নেটপাড়ার নজর ঘুরল সেদিকে। সোশ‍্যাল মিডিয়ায় শ্রাবন্তীর একটি ছবি শেয়ার করেছেন তিনি। নতুন ব‍্যবসা শুরু করেছেন অভিরূপ। দোকানের উদ্বোধনে উপস্থিত ছিলেন শ্রাবন্তী। দুজনের মধ‍্যে কি মিটমাট হয়ে গেল নাকি আদৌ কোনোদিন ছাড়াছাড়ি হয়ইনি?

শ্রাবন্তী অবশ‍্য এর আগে এ প্রসঙ্গে বলেছিলেন, তাঁরা একই আবাসনে থাকেন। অভিরূপ এখনো তাঁর খুব ভাল বন্ধু। উপরন্তু তিনি তাঁর কোম্পানির ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর। কোনো ছাড়াছাড়িই হয়নি তাঁদের। অন‍্যদিকে অভিরূপও প্রকাশ‍্যেই নিজেকে শ্রাবন্তীর ‘ফ‍্যান’ বলেছিলেন।

অভিরূপের ভাল আর খারাপ দিক সম্পর্কে একবার মুখ খুলেছিলেন শ্রাবন্তী। বন্ধু হিসাবে তিনি খুবই ভাল, খুব ভাল একজন মানুষ। বিশেষ করে নিজের পরিবারকে খুব গুরুত্ব দেন অভিরূপ, যেটা শ্রাবন্তীর সবথেকে বেশি পছন্দ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর