সাইকেলের চেনে কোনো রকমে ঢাকা পড়ছে স্তনযুগল, লজ্জার মাথা খেয়ে সীমা ছাড়ালেন উরফি

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে কীভাবে থাকতে হয় তা বেশ ভালোই জানেন উরফি জাভেদ (Urfi Javed)। এক দুদিন নয়, একটানা লাইমলাইটে রয়েছেন তিনি। মাথা খাটিয়ে উদ্ভট সব পোশাক, ফ‍্যাশনের আইডিয়া বের করেন তিনি। আর তার জোরেই চর্চায় থাকেন উরফি।

তাঁর এক একটি পোশাক দেখে যখন সবাই ভাবেন যে এর বেশি বাড়াবাড়ি তিনি করতে পারবেন না, তখনি সবাইকে চমকে দিয়ে নতুন কোনো কাণ্ড করে বসেন উরফি। এর আগে গলায় মোবাইল ঝুলিয়েছিলেন তিনি। এবারে আরো একধাপ এগিয়ে সাইকেলের চেনের মালা পরলেন অভিনেত্রী।

   

Urfi javed
সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন উরফি। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, একটি সাইকেলে চেপূ ঘুরছেন তিনি। হঠাৎ করেই চেন পড়ে যায় সাইকেলের। আবার চক্ষের নিমেষে সেটাই হয়ে ওঠে উরফির পোশাক। একগোছা জং ধরা সাইকেলের চেন গলায় পরে উর্দ্ধাঙ্গ ঢেকেছেন তিনি। নিম্নাঙ্গও ঢেকেছেন সাইকেলের চেন দিয়ে। ওই অবস্থাতেই তিনি এসেছেন ক‍্যামেরার সামনে।

ভিডিওর ক‍্যাপশনে উরফি লিখেছেন, ‘সাইকেলের চেন! এমনকি আমিও এটা থেকে পোশাক বানানোর কথা ভাবতে পারিনি। এটা আমার পরিকল্পনাও ছিল না। একজন বন্ধু মজা করে বলেছিল, এ তো সাইকেলের চেন দিয়ে পোশাক বানিয়ে ফেলল। তখনি ভাবলাম, আমি তো কখনো বানাইনি, কিন্তু এবার হয়তো বানাতে পারি।’

https://www.instagram.com/reel/Cl8QhNyLnIP/?igshid=YmMyMTA2M2Y=

নেটিজেনরা অবশ‍্য ট্রোল করতে ব‍্যস্ত হয়ে পড়েছেন। একজন লিখেছেন, ঈশ্বর হয়তো নিজেই ভাবছেন কেন এই মেয়েকে বানিয়েছেন তিনি। আবার কারোর অভিযোগ, তারই সাইকেলের চেন নিয়ে পালিয়েছেন নাকি উরফি!

প্রসঙ্গত, কিছুদিন আগে স্লিটসভিলায় অত‍্যন্ত ব‍্যক্তিগত জীবনের ব‍্যাপারেও উরফিকে প্রশ্ন করা হয়েছিল। সেটাও বেশ সপ্রতিভ ভাবেই উত্তর দেন উরফি। এরপরেই আরেক প্রশ্নের সম্মুখীন হন তিনি। কেউ যদি তাঁর সঙ্গে প্রতারণা করে, তার সঙ্গে কি তিনি থাকবেন? এক মুহূর্ত না ভেবে উরফি বলে ওঠেন, ‘তার যৌনাঙ্গ কুচিকুচি করে কেটে ফেলব!’

ভিডিও ভাইরাল হতেই চোখ কপালে নেটিজেনদের। একজন লিখেছেন, উরফির কাছে এমনি উত্ত‍র আশা করা যায়। আবার কারোর বক্তব‍্য, উরফির জন‍্যই এবারের সিজন দেখছেন না তিনি। তবে অনেকে সমর্থনও করেছেন তাঁকে। এমন সপাটে জবাব দেওয়ার জন‍্যও সাহস দরকার, বক্তব‍্য উরফির অনুরাগীদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর