‘তৃণমূলের কেউ ক্ষতি করতে পারবে না’, শুভেন্দুর ডিসেম্বর ডেডলাইন নিয়ে কড়া হুঁশিয়ারি পার্থর

বাংলা হান্ট ডেস্কঃ চলতি বছর জুলাই মাসে নিয়োগ দুর্নীতি (Recruitment Scam) মামলায় গ্রেফতার হয়েছেন তৃণমূলের জন্মলগ্নের হেভিওয়েট নেতা তথা প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chattopadhyay)। কেটে গিয়েছে বহু বহু মাস, তবে এখনো শ্রীঘরেই দিন কাটছে পার্থর। বারংবার জামিনের আবেদন চেয়েও হয়নি সুরাহা। নিয়োগ দুর্নীতির একাধিক মামলা এক্কেবারে আষ্টে-পৃষ্ঠে বেঁধে রেখেছে তাকে।

আদালতে তার বিরুদ্ধে চলছে একাধিক অভিযোগের ভিত্তিতে মামলা। দোষী প্রমাণ হননি এখনো, তবে গ্রেফতার হওয়ার পরই তড়িঘড়ি তাকে দল থেকে বিতাড়িত করেছে শাসক দল। সমস্ত পদ থেকে মুছে দিয়েছে তার নাম। তবে নাম মুছলেও পার্থর মন থেকে বিন্দুমাত্র সরে দলের প্ৰতি ভালোবাসা। ধৃত অবস্থায়ই ফের পার্থ চট্টোপাধ্যায়ের মুখে তৃণমূলের জয় জয়গান।

   

আলিপুর আদালতে পেশের সময় ফের মুখ খুললেন রাজ্যের প্রাক্তন তৃণমূল মন্ত্রী। এদিন আদালত চত্বরে ঢোকার পথে পার্থকে উদ্দেশ্য করে সাংবাদিকরা বিজেপির ডিসেম্বর ডেডলাইন নিয়ে প্রশ্ন করলে হুঙ্কার করে তিনি বলেন “তৃণমূলের কেউ ক্ষতি করতে পারবে না।”

partha chatterjee

না, এই প্রথমবার নয়, গ্রেফতার হওয়ার পর এর আগেও বার বার প্রাক্তন এই হেভিওয়েট তৃণমূল নেতার গলায় শোনা গেছে দলের প্ৰতি আনুগত্য। দল ছাড়লেও তিনি যে দলকে একেবারেই ছাড়েনি তা ফের একবার প্রমাণ করলেন পার্থ চট্টোপাধ্যায়।এদিন আদালতে যাওয়ার পথে পার্থর পরনে ছিল নীল পাঞ্জাবি সাথে জহর কোর্ট। জেল হেফাজত শেষে সোমবার রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়-সহ সাতজনকে সোমবার তোলা হয় আলিপুর আদালতে।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর