ট্রোল হচ্ছে হোক, আখেরে ‘খেলনা বাড়ির’ই লাভ, নিন্দুকদের জবাব ‘মিতুল’ আরাত্রিকার

বাংলাহান্ট ডেস্ক: দুরন্ত গতিতে এগিয়ে চলেছে জি এর জনপ্রিয় সিরিয়াল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। চলতি বছরেইশ শুরু হয়েছিল সিরিয়ালটি। ইন্দ্র মিতুল তুমুল ঝগড়া দিয়ে পথচলা শুরু করলেও এখন কার্যত একে অপরকে চোখে হারাচ্ছে। ইন্দ্রর পরিবারের প্রত্যেকের প্রতি মিতুলের আন্তরিকতা দেখে ইন্দ্রও যে মিতুলকে কখন ভালবেসে ফেলেছে তা সে নিজেও বুঝতে পারেনি।

এদিকে ইন্দ্র মিতুলের জীবনে সমস্যার শেষ নেই। রণর সঙ্গে হাত মিলিয়ে মিতুলের চরম ক্ষতি করতে উদ্যত অনুরাধা। মিতুলকে সীমান্তের ওপারে পাচার করে দেওয়ার পরিকল্পনা করলেও তাতে সফল হয়নি তারা। শেষমেষ মিতুলকে গুলি করে রণ। তাতেও হাসপাতালে গিয়ে বেঁচে যায় নায়িকা। শেষে মোক্ষম অস্ত্র হিসাবে মিতুলের শরীরে বিশেষ বিষ প্রবেশ করায় রণ।

   

Aratrika khelna bari
এতে গভীর কোমায় চলে গিয়েছে মিতুল। তার হৃদযন্ত্র সক্রিয়। কিন্তু ডাক্তারি কোনো যন্ত্রেই তা ধরা পড়ার জো নেই। এভাবেই মিতুলকে মৃত ভেবে জীবন্ত পুড়িয়ে মারার ভয়ঙ্কর পরিকল্পনা করেছে। সিরিয়ালে এই গল্প দেখেই ক্ষুব্ধ নেটিজেনরা। এমনটা কি আদৌ হয়? গল্পের সত্যতা নিয়ে উঠছে প্রশ্ন।

সিরিয়ালে এমন টানটান উত্তেজনার পর্বের মধ্যেই জন্মদিন আরাত্রিকা মাইতির। পর্দায় যতই দুঃসাহসিক কাজকর্ম করুন না কেন, আদতে আরাত্রিকা সবে ১৮ তে পা দিলেন। দর্শকদের নিন্দা, চর্চা কেমন ভাবে গ্রহণ করেন তিনি? সংবাদ মাধ্যমকে আরাত্রিকা বলেন, তিনি এসব বেশ উপভোগই করেন।

অনেকে তাঁকে প্রশ্নও করছেন, মিতুল ভাল হয়ে যাবে তো? আরাত্রিকার কথায়, চর্চা ইতিবাচক হোক বা নেতিবাচক, এতে খেলনাবাড়িরই লাভ। এই মুহূর্তে টিআরপি তালিকার খুব ভাল জায়গায় রয়েছে খেলনা বাড়ি। জন্মদিনেও তাই সিরিয়ালের সেটেই শুটিং করে কাটাচ্ছেন আরাত্রিকা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর