অদ্ভুত ভালোবাসা! ড্রাইভিং স্কিলের প্রেমে পড়ে ৫০ বছর বয়সী বাস চালককে বিয়ে ২৪-র তরুণীর

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার (Social Media)-র দৌলতে আমরা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অনবদ্য কিছু “প্রেমের কাহিনি” সম্পর্কে জানতে পারি। যা রীতিমতো অবাক করে দেয় সবাইকেই। আর সেই কারণেই ওই ঘটনাগুলি উঠে আসে আলোচনার কেন্দ্রবিন্দুতে। এমনিতেই, প্রেমের সম্পর্কে দু’টি মনের মিলনই সবথেকে আগে প্রাধান্য পায়। আর সেই কারণে ধর্ম-বয়স-ভাষার গন্ডীকেও ছিন্ন করে দিতে পারে এই সম্পর্ক। এমতাবস্থায়, সম্প্রতি ফের একটি চমকপ্রদ “ভালোবাসার গল্প” উঠে এল খবরের শিরোনামে।

জানা গিয়েছে, এবার পাকিস্তানে (Pakistan) এক ৫০ বছর বয়সি বাস চালকের প্রেমে পড়ে যান ২৪ বছরের এক তরুণী। মূলত, তিনি বাসে সফরকালেই ওই চালককে মন দিয়ে ফেলেন। শুধু তাই নয়, তাঁরা ইতিমধ্যেই একে অপরকে বিয়ে করে নিয়েছেন বলেও জানা গিয়েছে। উল্লেখ্য যে, পাকিস্তানের ইউটিউবার সৈয়দ বাসিত আলী ওই দম্পতির একটি সাক্ষাৎকার নিয়ে তাঁর ইউটিউব চ্যানেলে সেটি প্রকাশ করেন। যেখানে তাঁদের অনন্য প্রেমের কাহিনিটি উপস্থাপিত করেন তাঁরা।

   

মূলত, ওই বাস চালকের নাম হল সাদিক। তাঁর বয়স হয়ে গিয়েছে প্রায় ৫০ বছর। অন্যদিকে ২৪ বছরের ওই তরুণীর নাম হল শাহজাদী। অর্থাৎ, তাঁদের মধ্যে বয়সের বিস্তর ফারাক থাকলেও তাঁরা প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন। এদিকে, ইতিমধ্যেই ওই ভাইরাল ভিডিওটিতে সাদিক এবং শাহজাদী নিজেদের বহু আলোচিত প্রেম সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন।

ওই সাক্ষাৎকারে শাহজাদী জানান যে, তিনি প্রায়শই পাঞ্জাব প্রদেশের মিয়া চান্নু থেকে লাহোরে যাতায়াত করতেন। এমতাবস্থায়, যে বাসে তিনি যেতেন সেটির চালক ছিলেন সাদিক। শাহজাদী সাদিকের বাস চালানোর স্টাইল এবং তাঁর চলাফেরা সবকিছুকেই পছন্দ করতেন। শুধু তাই নয়, যেহেতু শাহজাদী একদম শেষ স্টপেজে নামতেন সেহেতু সফরকালে বাসে সাদিক পুরোনো গান বাজাতেন। আর এটিও আকৃষ্ট করে শাহজাদীকে। এভাবেই ধীরে ধীরে তিনি সাদিকের প্রেমে পড়ে যান।

প্রথমে তরুণীটি সাদিককে প্রেমের কথা জানান: এদিকে, একদিন শাহজাদী তাঁর মনের কথা সাদিককে জানান। এমতাবস্থায়, সাদিকও এই ভালোবাসাকে স্বীকার করে নেন এবং শেষ পর্যন্ত তাঁরা একইসাথে বাকি জীবনটাকে কাটিয়ে দেওয়ার সিদ্ধান্তও নেন। এদিকে, ইতিমধ্যেই তাঁদের সাক্ষাৎকারের সেই ভিডিওটি তুমুল ভাইরাল হতে শুরু করেছে নেটমাধ্যমে। পাশাপাশি, সেটি দেখে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর