প্রেম মানে না কোনো বাধা! ২১ বছরের যুবক বিয়ে করল ৫২ বছরের মহিলাকে, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: প্রেম (Love) হল এমনই একটি চিরন্তন সম্পর্ক যেটি বয়স-ধর্ম-কিংবা ভাষার গন্ডীকে তুচ্ছ করে দেয়। পাশাপাশি, সেখানে দু’টি মনের মিলনই প্রধান হয়ে দাঁড়ায়। এমতাবস্থায়, বর্তমান সময়ে আমরা প্রায়শই বিভিন্ন নজিরবিহীন সব প্রেমের ঘটনা শুনতে পাই। যেগুলি অবাক করে দেয় আমাদের। এমনকি, সেই সংক্রান্ত ভিডিও সামনে আসে সোশ্যাল মিডিয়ার (Social Media)-র দৌলতে। সেই রেশ বজায় রেখেই এবার আরও একটি ভিডিও দাপিয়ে বেড়াচ্ছে নেটমাধ্যম।

যেটিতে দেখা গিয়েছে, ২১ বছরের এক যুবক প্রেমে পড়ে গিয়েছেন ৫২ বছর বয়সি এক মহিলার। শুধু তাই নয়, সেই প্রেমের সম্পর্ককে পূর্ণতা দিতে তাঁরা বিয়েও করে নেন। আর সেই দৃশ্যটিই ফুটে উঠেছে ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে। পাশাপাশি, এই বিয়ের প্রসঙ্গে তাঁরা নিজেদের মতামতও জানিয়েছেন।

   

২১ বছরের বর, ৫২ বছরের কনে: ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, বিবাহের পর তাঁদেরকে কিছু প্রশ্ন করেন একজন। এমতাবস্থায়, সেই প্রশ্নের পরিপ্রেক্ষিতে ওই যুবক জানান যে, “ভালোবাসার কোনো বয়স নেই। প্রেম যেকোনো সময় হতে পারে।” পাশাপাশি, এই বিয়েতে তাঁরা অত্যন্ত খুশি বলেও জানিয়েছেন।

কি জানালেন তাঁরা: এদিকে, বিয়ের প্রসঙ্গে ৫২ বছর বয়সী ওই মহিলা জানান যে, “আমি তাকে (ওই যুবক) নিজের চেয়ে বেশি বিশ্বাস করি।” শুধু তাই নয়, তাঁরা একে অপরের সাথে তিন বছর যাবৎ প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। তারপরেই একইসাথে পথচলার সিদ্ধান্ত নেন ওই দম্পতি।

এদিকে, ইতিমধ্যেই এই ভাইরাল ভিডিওটি রীতিমতো সাড়া ফেলে দিয়েছে সর্বত্র। এমনকি, এহেন বিবাহ সম্পর্কে জানতে পেরে নিজেদের মতামতও তুলে ধরেছেন নেটিজেনরা। যদিও, সংশ্লিষ্ট ভিডিওটি ঠিক কোথাকার সেই বিষয়ে কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর