অনেক হল রাজনীতি, ‘মেয়েবেলা’র সন্ধানে আট বছর পর সিরিয়ালে ফিরলেন বিজেপির রূপা গঙ্গোপাধ্যায়

বাংলাহান্ট ডেস্ক: তিনি একাধারে সুদক্ষ অভিনেত্রী, আবার দুঁদে রাজনীতিবিদও বটে। দীর্ঘদিন ধরে শোবিজ দুনিয়া কাঁপানোর পর বিজেপির হাত ধরে রাজনৈতিক জগতে পা রেখেছিলেন রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly)। সেই সঙ্গে দূরে সরে গিয়েছিলেন অভিনয় থেকে। অবশেষে আবারো চেনা ছকে ফিরলেন রূপা। লাইট ক্যামেরা অ্যাকশনের জগতে তাঁর কামব্যাক দেখে হতবাক দর্শকরা।

রূপা গঙ্গোপাধ্যায়ের অভিনয়ে ফেরার খবর বেশ কিছু দিন ধরেই চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। শেষমেষ জল্পনা সত্যি করে স্টার জলসায় প্রকাশ্যে এল প্রোমো। এই চ্যানেলেই নতুন সিরিয়ালে কামব্যাক করছেন রূপা। মেগার নাম ‘মেয়েবেলা’। শাশুড়ির ভূমিকায় রয়েছেন অভিনেত্রী। প্রোমো বলছে, পরিবারে পুরুষ সদস্য থাকলেও মহিলাদের সংখ্যাই বেশি। কিন্তু তাদের মধ্যে বিশেষ সদ্ভাব নেই।

roopa ganguly bb 25
চিরজীবন সংসারের জোয়ালই টেনে যাবে মেয়েরা, মানিয়ে গুছিয়ে নেবে তারাই। সর্বক্ষণ এই কথাগুলো শুনতে শুনতে বিরক্ত রূপা গঙ্গোপাধ্যায়। তাঁর বৌমা শাশুড়ির পাশে দাঁড়াতে চাইলেও তাকে ভুল বোঝেন তিনি। ‘মেয়েরাই কি মেয়েদের শত্রু?’ এই প্রশ্নেরই উত্তর খুঁজবেন রূপা, সঙ্গে তাঁর অনস্ক্রিন বৌমা স্বীকৃতি মজুমদার।

সিনিয়র অভিনেত্রীকে পর্দায় ফিরতে দেখে একই সঙ্গে অবাক এবং উচ্ছ্বসিত দর্শকরা। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে রূপা গঙ্গোপাধ্যায় বলেন, আট বছর পর অভিনয়ে ফিরলেন তিনি। অনেকেই অনেক দিন ধরে তাঁকে বলছিলেন একথা। এখন একটু ফাঁকা রয়েছেন বলে সিদ্ধান্তটা নিয়েই ফেললেন।

https://www.instagram.com/reel/CmOXxHor124/?igshid=YmMyMTA2M2Y=

তবে সিরিয়াল করলেও মানুষের থেকে দূরে যাচ্ছেন না রূপা। সুন্দরবনে বন্যা হলেও খিচুড়ি, ত্রিপল নিয়ে ছুটে যাবেন তিনিই। সিরিয়ালের সময়ের সঙ্গে ঠিকই মানিয়ে নিতে পারবেন বলে জানান রূপা গঙ্গোপাধ্যায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর