উৎসবের মঞ্চে অস্বস্তিতে, শাহরুখের সঙ্গে সেলফি তুলে বললেন চঞ্চল চৌধুরী

বাংলাহান্ট ডেস্ক: চোখের জল, মুখের হাসি লুকিয়ে রাখতে জানেন অভিনেতা অভিনেত্রীরা। পর্দায় অভিনয় করতে করতে বাস্তবেও অভিনয় করতে শিখে যান তাঁরা। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury) সম্প্রতি উপস্থিত হয়েছিলেন ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে। বিশেষ অতিথি হিসাবে মঞ্চে উপস্থিত ছিলেন তিনি। মনের কষ্ট লুকিয়েই সেলফি নেন শাহরুখ খানের (Shahrukh Khan) সঙ্গে।

অভিনেতার বাবা অসুস্থ হয়ে ভর্তি রয়েছেন হাসপাতালে। সোশ‍্যাল মিডিয়ায় মনের আবেগ প্রকাশ করে একটি পোস্টও শেয়ার করেছিলেন চঞ্চল চৌধুরী। বাবার অসুস্থতার কারণে বুধবার কলকাতায় হাওয়ার সাংবাদিক সম্মেলনে থাকতে পারেননি তিনি। কিন্তু বৃহস্পতিবার তাঁর দেখা মিলল চলচ্চিত্র উৎসবে।

chanchal chowdhury
বাংলাদেশের জনপ্রিয় অভিনেতাকে এদিন উত্তরীয় পরিয়ে বরণ করেন অভিনেতা আবির চট্টোপাধ‍্যায়। মূল মঞ্চে অন‍্যান‍্য অভিনেতা অভিনেত্রীদের সঙ্গেই আসন গ্রহণ করেন চঞ্চল চৌধুরী। শুধু তাই নয়, আরো অনেকের মতোই শাহরুখ খানের সঙ্গে হাসিমুখে সেলফিও তোলেন তিনি।

সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে চঞ্চল চৌধুরী বলেন, দুদিন দেরি করে বলেও পরিবারের থেকে অনুমতি নিয়ে কলকাতায় এসেছেন তিনি। তাঁর বাবার শারীরিক পরিস্থিতি এখনো একই রকম আছে। কোনো খারাপ খবর এলে আবার ঢাকায় ফিরে যাবেন বলেও মন্তব‍্য করেন অভিনেতা।

একই সঙ্গে চলচ্চিত্র উৎসবের অভিজ্ঞতাও ভাগ করে নেন ‘হাওয়া’ অভিনেতা। এতদিন টেলিভিশনের পর্দায় বা ইউটিউবে কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান দেখে এসেছেন তিনি। এখন নিজেই সেই মঞ্চে। তার উপরে আবার অমিতাভ বচ্চন, শাহরুখ খান, জয়া বচ্চন, রঞ্জিত মল্লিকের মতো অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে এক মঞ্চে।

চঞ্চল চৌধুরী বলেন, যাঁরা ওই মঞ্চে ছিলেন তাঁদের পাশে বসতে অস্বস্তি বোধ করছিলেন তিনি। কারণ তিনি মনে করেন, তাঁদের তুলনায় তিনি অনেক নগণ‍্য। অরিজিৎ সিং যেমন সবার পেছনের সারিতে গিয়ে বসেছিলেন, তিনিও সেই চেষ্টাতেই ছিলেন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর