নয় বছরের অপেক্ষার অবসান, টলিউড জয় করে আবারো সিরিয়ালে কামব‍্যাক করছেন যশ!

বাংলাহান্ট ডেস্ক: খুব বেশি ছবি না করলেও টলিউডে বেশ জাঁকিয়েই বসেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকার হৃদয় জিতে বলিউডেও পাড়ি দিয়েছেন তিনি। কিন্তু যশের এই খ‍্যাতির সিংহভাগ কিন্তু এসেছে ছোটপর্দা থেকে। এখনো ‘বোঝেনা সে বোঝেনা’র জনপ্রিয়তা একই রকম আছে। অরণ‍্য সিংহ রায় এবং পাখি অর্থাৎ যশ মধুমিতার জুটিকে একসঙ্গে দেখার জন‍্য হা পিত‍্যেশ করেন অনুরাগীরা।

মাঝে একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করলেও আর ছোটপর্দায় ফিরতে দেখা যায়নি যশ মধুমিতাকে। বরং দুজনেই এখন কেরিয়ার গড়েছেন বড়পর্দায়। তবে যশ ভক্তদের জন‍্য রয়েছে এক দারুন সুখবর। তাদের বহুদিনের প্রতীক্ষার অবসান এবার ঘটতে চলেছে। দীর্ঘ ৯ বছর পর টেলিভিশনে কামব‍্যাক করছেন যশ।

   

Yash 1
বোঝেনা সে বোঝেনার পর কেটে গিয়েছে দীর্ঘ ৯ বছর। যশ মধুমিতা দুজনেই এখন বড়পর্দায় প্রতিষ্ঠিত। এর মধ‍্যেই অভিনেতার ছোটপর্দায় কামব‍্যাকের খবর শুনে উচ্ছ্বসিত অনুরাগীরা। তবে এখানে রয়েছে একটা ছোট্ট টুইস্ট। নতুন কোনো সিরিয়ালে নায়ক হয়ে ফিরছেন না যশ। একটি পুরনো সিরিয়ালেই দেখা মিলবে তাঁর।

জানা যাচ্ছে, কালার্স বাংলার হিট সিরিয়াল ‘সোহাগ চাঁদ’এ অতিথি হয়ে আসতে চলেছেন যশ। তিনি একা নন, থাকছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও। আসলে তাঁদের আসন্ন ছবির প্রচার করতেই এই সিরিয়ালকে বেছে নেওয়া হয়েছে। জানা যাচ্ছে, বিয়েতে নায়ক অভিষেক বীর শর্মার গাড়ি দুর্ঘটনায় পড়বে।

তখনি এনট্রি নেবেন যশ প্রিয়াঙ্কা। অভিষেকের সঙ্গেই পৌঁছে যবেন বিয়ের অনুষ্ঠানে। নতুন সিরিয়ালে নায়ক হয়ে না হোক, যশকে আবার ছোটপর্দায় দেখা যাবে কিছুক্ষণের জন‍্য এতেই খুশি তাঁর অনুরাগীরা

আপাতত মুম্বইতে ইয়ারিয়া ২ এর শুটিং করছেন যশ। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে টি সিরিজের মালিক ভূষণ কুমার পত্নি দিব‍্যা খোসলা কুমারকে। উল্লেখ‍্য, তিনি ইয়ারিয়ার প্রথম ছবিটির পরিচালিকাও ছিলেন। এবারে তিনি নিজেই নেমে পড়েছেন অভিনয়ে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর