প্রকাশ্যে ইমরান খানের সঙ্গে যুবতীর যৌন কথপোকথন! ভাইরাল অডিও ক্লিপ নিয়ে বিপাকে প্রাক্তন পাক প্রধানমন্ত্রী

বাংলা হান্ট ডেস্ক : পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রীর পদ হারিয়েছেন অনেক দিন আগেই। তারপরও মাঝেমধ্যেই সংবাদের শিরোনামে চলে আসেন ইমরান খান (Imran Khan)। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Audio) হল ইমরান খানের ‘যৌন ফোনালাপে’র অডিও ক্লিপ! অবশ্য ইমরানের অনুগামীদের একাংশের অভিযোগ, অডিওটি আদতে ভুয়ো। ওই অডিও ক্লিপটিতে এক তরুণীর সঙ্গে যৌন কথোপকথন চালাতে শোনা গিয়েছে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে।

টুইটারে (Tweeter) ইতি মধ্যেই ভাইরাল সেই অডিওটি। ওই অডিওটিতে ইমরানের মতো একটি কণ্ঠস্বর শোনা গিয়েছে। উলটো দিকে শোনা যায় একটি নারীকণ্ঠ। যার সঙ্গে যৌনতা নিয়ে বেশ কিছুক্ষণ কথা চলে। কথোপকথনের মাধ্যমেই যৌনতায় শুরু করে নারী ও পুরুষ কণ্ঠ। নেটিজেনদের অনেকেঔ এই ঘটনায় প্রাক্তন পাক অধিনায়কের নিন্দায় সরব হন। অবশ্য অনেকে আবার দাবি করেন অডিওটি প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর নয়। বরং ইমরানকে ছোট করার জন্য ষড়যন্ত্র করা হয়েছে।

   

ইমরানকে কেন্দ্র করে পাকিস্তানে রাজনৈতিক গোলযোগ অব্যাহত। নির্বাচন না হলে দুই প্রাদেশিক বিধানসভা ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দেন ইমরান। সম্প্রতি এই বিষয়ে চরম পদক্ষেপ করার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। দেশে স্বচ্ছ ও অবাধ নির্বাচন না হওয়ার জন্য পাকিস্তান ক্রমশ ডুবছে বলেও মত ইমরানের। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (PTI)-এর প্রধান বলেন, ‘এখনও পর্যন্ত দেশে স্বচ্ছ ও অবাধ নির্বাচন হল না। আমরা সকলে ভয় পাচ্ছি, কারণ দেশ ক্রমশ ডুবতে বসেছে।’

লাহোরে বিদেশি সংবাদমাধ্যমের সামনে ইমরান আরও জানান, ‘সাড়ে তিন বছরের সময়কালে আমি ভারতের সঙ্গে সম্পর্কের উন্নতি করার যথেষ্ট চেষ্টা করেছিলাম। কিন্তু আরএসএসের আদর্শ ও কাশ্মীরের স্পেশাল স্ট্যাটাস চলে যাওয়ার বিষয়টি একটা সমস্যা হয়ে দাঁড়িয়েছিল। সেনাপ্রধান জেনারেল কামার জাভেদও ভারতের সঙ্গে সম্পর্কের উন্নতির ব্যাপারে খুব চেষ্টা করেছিলেন বলে দাবি করেন প্রাক্তন পাক অধিনায়ক।

ad2
Avatar
Sudipto

সম্পর্কিত খবর