একাধিক ট্রেন বাতিল শিয়ালদা-রানাঘাট শাখায়, বড়দিনের মরশুমে চরম দুর্ভোগে পড়তে পারেন যাত্রীরা

বাংলাহান্ট ডেস্ক : সপ্তাহ শেষে উৎসবের মরশুমে রেল যাত্রীদের জন্য খারাপ খবর। রেললাইন মেরামতির কাজের জন্য শিয়ালদা- রানাঘাট শাখায় শনিবার রাত দশটা থেকে আগামীকাল সকাল দশটা পর্যন্ত বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে।

নৈহাটি-রানাঘাট শাখায় ১৫২ টি ট্রেনের মধ্যে আপ ও ডাউন মিলিয়ে ৩৪ টি ট্রেন বাতিল করা হয়েছে। রেল জানিয়েছে, লাইন মেরামতির কাজ চলবে নৈহাটি ও হালিশহর স্টেশনের মাঝে। এর ফলে আজ রাত ১০ টা থেকে আগামীকাল সকাল ৮ টা পর্যন্ত আপ ও ডাউন মিলিয়ে বাতিল করা হয়েছে শিয়ালদা-কৃষ্ণনগর, শিয়ালদা-গেদে, শিয়ালদা-শান্তিপুর, কল্যাণী সীমান্ত-নৈহাটি লোকাল।

   

শনিবার যে ট্রেনগুলি বাতিল করা হয়েছে সেগুলি হল – আপ 31629, 31631 শিয়ালদা – রানাঘাট লোকাল, ডাউন গেদে-শিয়ালদা লোকাল, ডাউন গেদে-শিয়ালদা লোকাল সহ আরও কয়েকটি ট্রেন।

রবিবার বাতিল হওয়া ট্রেন গুলি হল- ডাউন 31512, 31516 শান্তিপুর-শিয়ালদা লোকাল, আপ 31611, 31615 শিয়ালদা – রানাঘাট লোকাল সহ আরও কয়েকটি ট্রেন। বাতিল হওয়া ট্রেনের বিস্তারিত জানতে রেলের তরফ থেকে করা পোস্টটি দেখুন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর