সকালে তৃণমূলকে গাল দিয়ে সন্ধ্যায় দেবের বাড়ি মাংস ভাত! মিঠুনের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট সাংসদ

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে একজন দেব (Dev)। একজন সফল প্রযোজকও বটে তিনি। বছরে একাধিক ছবি মুক্তি পাচ্ছে তাঁর সংস্থার প্রযোজনায়। সাম্প্রতিক তম ছবি ‘প্রজাপতি’রও অন্যতম প্রযোজক দেব। ছবিতে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) ছেলের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

অভিনয় ছাড়াও রাজনৈতিক জগতেও দুজনে সতীর্থ। সে সম্পূর্ণ ভিন্ন মেরুর দুই দলই হোক না কেন। রাজনীতিতে যুযুধান দু পক্ষ হলেও সেই শত্রুতাটা কখনো অভিনয়ের মধ্যে আসতে দেননি তাঁরা। মিঠুন প্রকাশ্যেই দেবের রাজনৈতিক সৌজন্যবোধের প্রশংসা করেছেন। এবার মিঠুনের সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে মুখ খুললেন দেব।

   

dev mithun marriage
এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে দেব ফিরিয়ে নিয়ে যান মিঠুনদার সঙ্গে তাঁর আলাপের এক্কেবারে শুরুর দিনগুলোয়। তখন মুম্বইয়ে ক্যাটারিং এর ব্যবসা করতেন দেবের বাবা। তাঁর কাজের মধ্যে একটা ছিল মিঠুনের ছবির সেটে খাবার পৌঁছানো। সেই সূত্রেই মহাগুরুর সঙ্গে আলাপ দেবের।

সেদিন আর এদিনের মধ্যে তফাৎ অনেকটাই। দেবের কথায়, এক সময় যিনি সেটে খাবার পৌঁছে দিতেন, তিনি আজ বস। মিঠুনের ছবির প্রযোজক। তবে আগেও দেব যতটা স্নেহ পেতেন, এখনো সেটা পান বলে মন্তব্য করেন তিনি। আগে মিঠুন নিজের ছবির সেটের গল্প করতেন দেবের কাছে, ব্যক্তিগত জীবনের গল্পও বলতেন। একটা পরিবারের মতো হয়ে উঠেছেন তাঁরা।

রাজনৈতিক মতের পার্থক্যের বিষয়ে দেব স্পষ্ট ভাবেই বলেন, তাঁরা কেউই নিজেদের পছন্দের জায়গাটায় হস্তক্ষেপ করেন না। ঠিক ভুল বোঝাতে গেলেই তিক্ততা বাড়বে। সেটা জায়গাতেই যান না তাঁরা। দেব বলেন, এমনো হয়েছে সকালে তৃণমূলকে গালাগাল করেছেন মিঠুন। সন্ধ্যাবেলায় আবার ঘাসফুল শিবিরেরই সাংসদ দেবের বাড়িতে এসে মাংস ভাত খেয়েছেন। সম্পর্কটা এমনি রেখেছেন তাঁরা।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর