লাল গাউনে নাইটক্লাবে অপরাজিতা, লক্ষ্মী কাকিমার এই ‘বেশরম’ রূপ আগে দেখেছেন?

বাংলাহান্ট ডেস্ক: তাঁর পরিচয় এখন ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar)। একা হাতে যৌথ পরিবার সামলাচ্ছেন, দায়িত্ব নিয়েছেন ব্যবসা বাড়ানোরও। ছোটপর্দায় লক্ষ্মী কাকিমার জলবা দেখছে দর্শকরা। কিন্তু লক্ষ্মীর ক্যারিশ্মা ছাপিয়ে যেতে পারেনি অপরাজিতা আঢ্যকে (Aparajita Adhya)। তিনি বাস্তবেও সুপারস্টার।

প্রাণখোলা হাসি, অফুরন্ত উদ্যম এই দুই গুণ মিলিয়েই অপরাজিতা আঢ্য। শুটিংয়ে ব্যস্ত থাকলেও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। সমস্ত ট্রেন্ডিং রিল ভিডিও বানাতে দেখা যায় তাঁকে। নাচেও তাঁর দক্ষতা দেখার মতো। নিজস্ব নাচের স্কুল রয়েছে অপরাজিতার।

   

Aparajita adhya reel
পর্দায় লক্ষ্মী কাকিমা রূপেই দেখা মেলে তাঁর। আধুনিকা হলেও সবসময় শাড়ি পরে, খোঁপা বেঁধে মধ্যবয়স্কা বাঙালি গৃহবধূর লুকেই দেখা যায় লক্ষ্মীকে। কিন্তু বাস্তবে অপরাজিতা একেবারেই অন্য রকম। হ্যালোউইন উপলক্ষে তিনি যেমন ‘শ্যাওড়া গাছের পেত্নি’ সাজতে পারেন, তেমনি আবার মডার্ন পোশাকে অতি আধুনিকাও হয়ে উঠতে পারেন।

ক্রিসমাস উপলক্ষে গোটা শহর সেজেছিল উৎসবের মেজাজে। বিভিন্ন নাইটক্লাব, পাব, রেস্তোরাঁগুলিতে ছিল উপচে পড়া ভিড়। রূপোলি জগতের বাসিন্দাদের অনেকেই উপস্থিত হয়েছিলেন শহরের নাইটক্লাবগুলিতে। তালিকায় ছিল অপরাজিতার নামও। শুটিংয়ের চাপ দূরে সরিয়ে ট্রেন্ডিং গানের সুরে ভাসিয়ে দিয়েছেন নিজেকে।

https://www.instagram.com/reel/Cmmb1d9KbbB/?igshid=YmMyMTA2M2Y=

লাল টুকটুকে মডার্ন পোশাকে এক নাইটক্লাবে নাচতে দেখা গিয়েছে অপরাজিতাকে। ব্যাকগ্রাউন্ডে বাজছে বিতর্কিত ‘বেশরম রঙ’। অভিনেত্রী অবশ্য বিতর্ক ভুলে মুহূর্তটা উপভোগ করতেই ব্যস্ত। আর সেই ভিডিও ভাইরাল হতেই চোখ কপালে নেটিজেনদের। লক্ষ্মী কাকিমাকে এমন ভাবেও দেখা যাবে তা ভাবেইনি কেউ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর