‘সিনেমা নিয়ে ওঁর পড়াশোনা নেই’, মিঠুনকে ‘ফ্লপ’ বলায় কুণালকে ধুয়ে দিলেন দেব

বাংলাহান্ট ডেস্ক: ফ্লপ অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তাঁকে ছবিতে নেওয়া আত্মঘাতী সিদ্ধান্ত। দেব (Dev) এবং মিঠুন অভিনীত ‘প্রজাপতি’ সম্পর্কে এমনি মন্তব‍্য করেন তৃণমূলের রাজ‍্য মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। তারই পালটা দিলেন সাংসদ অভিনেতা দেব। মহাগুরুর পাশে দাঁড়িয়ে দলেরই মুখপাত্রকে একহাত নিলেন তিনি।

দেব এবং মিঠুন, দুই সুপারস্টারের ছবি প্রজাপতি জায়গা পায়নি নন্দনে। বিতর্কে ঘি ঢেলে সম্প্রতি কুণাল ঘোষ বলেন, তিনি শুনেছেন বেচারা দেব মুখে কিছু বলতে পারছেন না। কিন্তু মিঠুন চক্রবর্তীকে নেওয়া তাঁর একটা আত্মঘাতী সিদ্ধান্ত হয়ে গিয়েছে। এখানেই না থেমে তিনি আরো বলেন, মিঠুন একজন ‘ফ্লপ’ অভিনেতা। তাঁর বদলে পরাণ বন্দ‍্যোপাধ‍্যায়কে নিলে ভাল হত।

   

mithun chakraborty dev nandan
কুণালের মন্তব‍্যের উত্তরে সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের কাছে মুখ খোলেন দেব। তীব্র অসন্তোষ প্রকাশ করে তিনি বলেন, কুণালদা স্নেহ করেন ঠিকই। তবে সিনেমা নিয়ে সম্ভবত ওঁর বিশেষ পড়াশোনা নেই। তিনি স্পষ্ট বলেন, কাউকে ছোট করে বা অসম্মান করে তিনি কিছু বলতে চান না। তবে তাঁর মতে, সিনেমা তাঁর উপরেই ছেড়ে দিলে ভাল।

দেব আরো বলেন, বিজেপি বা অন‍্য কেউ কী বলবে না বলবে সেটা তাঁর হাতে নেই। কিন্তু তাঁর ফাত যেটা রয়েছে সেটা হল, শুটিং সেটে যাতে মিঠুন এমন কিছু না বলেন যাতে তাঁর দল অসম্মানিত হয়। সেটা দেব নিশ্চিত করেছেন। নয়তো তেমন কিছু হলে তিনি নিজেই কাজ ছেড়ে বেরিয়ে যেতেন। মিঠুনের সঙ্গে তাঁর বাবা ছেলের মতোই সম্পর্ক বলে মন্তব‍্য করেন দেব।

কুণালকে কটাক্ষ করে সাংসদ অভিনেতার জবাব, মিঠুনের বদলে চরিত্রটা অন‍্য কেউ করলে ভাল হত সেটা কারোর মনে হতেই পারে। কিন্তু একজন প্রযোজক হিসাবে মিঠুনকেই তাঁর সবথেকে যোগ‍্য মনে হয়েছে বলে জানান দেব। সেই সঙ্গে তাঁর আর্জি, বিতর্ক তৈরি করে যেন ছবিটার ক্ষতি না করা হয়।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর