সহযোগিতা করছেন না অনুব্রত! দলীয় কর্মীকে খুনের চেষ্টার মামলায় জামিন পেয়েও আদালতে কেষ্ট

বাংলা হান্ট ডেস্ক : দলীয় কর্মীকে খুনের চেষ্টার মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে। কিন্তু সেই তদন্তে সহযোগিতা করছেন না অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। মঙ্গলবার পুলিস হেফাজত শেষের পর তাঁকে আবারও দুবরাজপুর আদালতে তোলার আগে এমনই অভিযোগ করল পুলিস। তাই এদিন আবারও কেষ্টকে পুলিস হেফাজতে নেওয়ার আবেদন জানাতে চান দুবরাজপুর থানার তদন্তকারী কর্মকর্তারা। এদিন সকালে অনুব্রতর স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় গ্রামীণ হাসপাতালে। তিনি আপাতত সুস্থ রয়েছেন বলে জানা যাচ্ছে। দুপুরের পর তাঁকে আদালতে পেশ করা হবে।

দুবরাজপুরের (Dubrajpur) তৃণমূল নেতা, প্রাক্তন পঞ্চায়েত প্রধান শিবঠাকুর মণ্ডলকে খুনের চেষ্টার অভিযোগে নতুন করে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয় দুবরাজপুর থানায়। গত সপ্তাহে অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার আগে শিবঠাকুর মণ্ডল নিজেই তাঁর বিরুদ্ধে দুবরাজপুর থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে সিবিআই হেফাজতে আসানসোল জেলে থাকা অনুব্রত মণ্ডলকে দুবরাজপুর থানার লকআপে নিয়ে আসা হয়। ৭ দিন তিনি এখানেই ছিলেন। মঙ্গলবার আবারও তাঁকে আদালতে পেশ করা হয়।

   

anubrata

সাতদিনে এই মামলার তদন্ত কতটা সম্পূর্ণ হয়েছে সেই রিপোর্ট আদালতে পেশ করবে পুলিস। তবে পুলিশ সূত্রে খবর, এই মামলার তদন্তে একেবারেই সহযোগিতা করছেন না কেষ্ট। কোনও প্রশ্নেরই ঠিকমত উত্তর দেননি তিনি। কিছু কিছু বিষয় মনে পড়ছে না বলেও এড়িয়ে গিয়েছেন। ফলে আবার তাঁকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চান দুবরাজপুর থানার তদন্তকারীরা।

এদিকে, অভিযোগকারী শিবঠাকুর মণ্ডল লিখিত অভিযোগে জানিয়েছিলেন, পার্টি অফিসে নিজের নিরাপত্তরক্ষীর সামনেই তাঁর গলা টিপে খুনের চেষ্টা করেন। কিন্তু জানা যাচ্ছে, পুলিশের কাছে গোপন জবানবন্দি দিতে গিয়ে তিনি মনেই করতে পারছিলেন না যে কোন নিরাপত্তারক্ষী ছিলেন সেসময়। ফলে তদন্ত এগিয়ে নিয়ে যেতে সমস্যায় পড়ছেন তদন্তকারীরা।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর