ঘোষিত হল শ্রীলঙ্কা সিরিজের ভারতীয় দল, T-20তে নেতা হার্দিক! রোহিত ফিরছেন ODI সিরিজে

বাংলা হান্ট নিউজ ডেস্ক: প্রত্যাশামতোই আগামী ৩রা জানুয়ারী থেকে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দলের (Team India) তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নেতৃত্বর দায়িত্ব পেলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ওডিআই সিরিজে দলে থাকছেন না বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), মহম্মদ শামির (Md Shami) মতো তারকা ক্রিকেটাররা। তাই হার্দিকের ডেপুটির দায়িত্ব পালন করবেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)।

ওডিআই সিরিজে বুড়ো আঙুলের চোট সরিয়ে দলে ফিরেছেন অধিনায়ক রোহিত শর্মা। আরও সকল অভিজ্ঞ ক্রিকেটাররা ওই সিরিজে দলে ফিরলেও শিখর ধাওয়ান ওডিআই দল থেকে বাদ পড়েছেন। তবে নিজের বিবাহ সম্পন্ন করে দলে ফিরবেন লোকেশ রাহুল। কিন্তু রোহিতের ডেপুটির দায়িত্বে থাকবেন হার্দিক। কিন্তু দুটি ফরম্যাটেই জায়গা হয়নি রিশভ পন্থের।

Arshdeep Team india

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টির জন্য ভারতের স্কোয়াড: হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ঈশান কিষান (উইকেটরক্ষক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, হর্ষল প্যাটেল, উমরান মালিক,শিবম মাভি, মুকেশ কুমার।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআইয়ের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), ইশান কিষান (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমরান মালিক, অর্শদীপ সিং।


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর