পণে নেই স্পোর্টস বাইক! রাগে স্ত্রীকে ফোন করে তিন তালাক স্বামীর! দুঃখে প্রাণ গেল যুবতির মায়ের

বাংলা হান্ট ডেস্ক : দেশে তিন তালাক (Triple Talak) নিষিদ্ধ হয়েছে অনেক আগেই। কিন্তু কী এসে যায়? বিবাহের সময় যৌতুকে স্পোর্টস বাইক না পাওয়ায় স্ত্রীকে তিন তালাক দিল এক ব্যাক্তি। এই কথা শুনে মানসিক আঘাতে প্রাণ গেল তালাক পাওয়া সেই মহিলার মায়ের। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) রাজধানী লক্ষ্ণৌতে (Lucknow)।

স্বামীর ইচ্ছা ছিল বিয়ের যৌতুকে একটি স্পোর্টস বাইক পাবে। কিন্তু স্বপ্ন ভঙ্গ হয় তার। রাগে ফোনেই তিন তালাক দিয়ে বসল সেই ব্যাক্তি। এরপরই ওই মহিলা অভিযোগ দায়ের করেন থানায়। মহিলা জানান, ফোনে বহুবার তাঁর স্বামীকে বোঝানোর চেষ্টা করেছেন তিনি। কিন্তু কে কার কথা শোনে! রাগের মাথায় ফোন কলেই স্ত্রীকে তালাক দিয়ে বসল সে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

   

talak 2

জানা যাচ্ছে, ২০২১ সালে আমীনাবাদ চিকমন্ডীর বাসিন্দা ওই যুবতির সঙ্গে বিয়ে হয় লহরপুর সীতাপুরের মহম্মদ ইউনুসের। বিয়ের কিছু দিন পর থেকেই যৌতুকের দাবি করতে শুরু করে ইউনুস। সে ২ লক্ষ টাকা দাবি করে তার পছন্দের স্পোর্টস বাইক কেনার জন্য। এতটাকা দেওয়ার সামর্থ ওই পরিবারের ছিল না। যুবতির অভিযোগ, কিছু না কিছু অছিলায় ইউনুস রোজই ফোন তাঁর বাড়ি থেকে টাকা চাইত।

সম্প্রতি ইউনুস আবারও টাকার দাবি করে। কিন্তু যথারীতি ব্যর্থ হয় সে। এরপর রাগে নিজের স্ত্রী বাড়ি বের করে দেয় সে। আর কোনও উপায় না দেখে নিজের বাপের বাড়িতেই উপস্থিত হন যুবতি। সেখানে ফোন করে স্ত্রী তিন তালাক দেয় ইউনুস। যুবতির হাজার কাকুতিমিনতিকেও পাত্তা দেয়নি অভিযুক্ত। মেয়ের তিন তালাকের কথা শুনেই অসুস্থ হয়ে পড়েন যুবতির মা। কিছু সময় পর মারাও যান তিনি। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে লক্ষ্ণৌ পুলিস।

ad2
Avatar
Sudipto

সম্পর্কিত খবর