বছরের সঙ্গে বিদায় নেবে লক্ষ্মী কাকিমাও! হতাশা উগরে দিলেন অপরাজিতা

বাংলাহান্ট ডেস্ক: জল্পনায় লাগল শিলমোহর। এতদিন যা গুঞ্জনের পর্যায়ে ছিল তা স্বীকার করে নিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) নিজেই। বন্ধ হয়ে যাচ্ছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Aparajita Adhya)। হাতে আর মাত্র তিন দিন। আগামী ৩১ শে জানুয়ারিই শেষবার পর্দায় দেখা যাবে লক্ষ্মী কাকিমা অ্যান্ড কোম্পানিকে। তার আগে দর্শকদের মতো হতাশা প্রকাশ করলেন অপরাজিতা।

বহুদিন পর সিরিয়ালে কামব্যাক করেছিলেন অপরাজিতা। বড়পর্দায় প্রায়ই কাজ করলেও ছোটপর্দায় দেখাই যেত না তাঁকে। অনেকদিন পরে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর হাত ধরে ফের সিরিয়ালে ফেরেন তিনি। প্রিয় অভিনেত্রীকে ফেরত পেয়ে উচ্ছ্বসিত হয়েছিলেন দর্শকরা। কিন্তু বছর ঘোরার আগেই আনন্দে ভাঁটা পড়ল।

   

lokkhi kakima superstar

শেষ হতে চলেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। এবার এক সংবাদ মাধ্যমের কাছে নিজের হতাশা উগরে দিলেন অপরাজিতা। না, প্রযোজক সুশান্ত দাসের বিরুদ্ধে কোনো অভিযোগ তাঁর নেই। কারণ তিনি আগে থেকেই বলে দিয়েছিলেন, সিরিয়ালটি এক বছরেই শেষ হয়ে যাবে।

অভিনেত্রীর অভিযোগ একটাই, লক্ষ্মী কাকিমাকে ঠিক মতো এক্সপ্লোরই করা হল না। অনেকগুলো দিক সুন্দর ভাবে দেখানো যেত। আরো কিছুদিন চলত সিরিয়ালটা। কিন্তু সে সব কিছুই হল না। কিছুটা ক্ষোভ প্রকাশ করেই অপরাজিতা বলেন, তাঁকে রাজি করিয়ে নিলেও নির্মাতাদের তো জানতে হবে কীভাবে গল্পটা বলা হবে। ২৬ বছরের অভিজ্ঞতায় নতুন করে কিছুই প্রমাণ করার নেই অপরাজিতার।

তবে লক্ষ্মী কাকিমা তাঁকে ভাল মুহূর্তও উপহার দিয়েছে। সুন্দর একটি টিম পেয়েছেন তিনি। উল্লেখ্য, চলতি বছরের শুরুতেই পথচলা শুরু করেছিল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। মধ্যবিত্ত পরিবারের এক মধ্যবয়সী মহিলার স্বপ্নপূরণের গল্প নিয়ে শুরু হয়েছিল সিরিয়ালটি। ধীরে ধীরে স্বপ্নপূরণের অনেকটাই কাছাকাছি চলে এসেছে লক্ষ্মী। আগামী ৩১ জানুয়ারি শেষ পর্ব দেখানো হবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর