‘আর তিন তালাককে ভয় নয়”, আমরিনা থেকে রাধিকা হয়ে বিয়ে করে বললেন মুসলিম যুবতী

বাংলা হান্ট ডেস্ক : মুসলিম থেকে হলেন হিন্দু। পরিবর্তন করলেন নিজের নাম। এরপর মঙ্গলসূত্র পরে একেবারে হিন্দু মতে বিয়ে করলেন নিজের প্রেমিককে (Muslim Young Girl Married Hindu Man)। সিঁথি ভরিয়ে পরলেন সিঁদুরও। কিন্তু কেন উদ্যোগ? যুবতীর দাবি, হিন্দু ধর্মে তিন তালাক নেই। তাই তাঁর স্বামীকে আর হারাবার ভয় নেই।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে। জানা যাচ্ছে, বিজনৌরের ২১ বছর বয়সী মেয়ে আমরিনা চলে আসেন বরেলিতে। সেখানেই ধর্ম পরিবর্তন করে হলেন রাধিকা। তারপর সেখান থেকে চলে গেলেন বিখ্যাত অগস্ত্য মুনির আশ্রমে। সেখানে গিয়ে নিজের প্রেম পাপ্পু কোরিকে বিয়ে করলেন হিন্দু রীতি মেনে।

   

talak 3

সদ্য বিবাহিতা রাধিকা জানান, হিন্দু ধর্মে বিয়ে করে তিনি খুব খুশি। তাঁর খুশির প্রধান কারণ হিন্দু ধর্মে তিন তালাক প্রথা নেই। তিনি আরও জানান, তাঁর বাড়িতে এই বিয়ে মানবে না। আরও অনেকেরই এঔ বিয়ে নিয়ে সমস্যা রয়েছে। তাই তিনি আর বাড়ি ফিরবেন। বরং স্বামীর সঙ্গেই এবার থেকে থাকবেন তিনি।

জানা গেছে, হিন্দু ধর্ম মতে রাধিকার বিয়ে দিয়েছেন অগস্ত্য মুনি আশ্রমের আচার্য পন্ডিত কেকে শঙ্খধার। এর আগে পন্ডিত কেকে শঙ্কধার ৬৪জন মুসলিম মেয়ের বিয়ে হিন্দু মতে হিন্দু ছেলের সঙ্গে দিয়েছেন। তবে এই কাজ করার জন্য তাঁকে বিভিন্ন মহল থেকে হুমকিও দেওয়া হয়েছে বহুবার। তিনি জানান, বহু মুসলিম মেয়ে হিন্দু ধর্মকে গ্রহণ করে হিন্দু ছেলেকে বিয়ে করছেন। তার সবচেয়ে বড় কারণ হল হিন্দু ছেলেকে বিয়ে করলে তিন তালাকের ভয় থাকবে না। প্রত্যেকটি মুসলিম মেয়েকে আগে গঙ্গাজল দিয়ে পরিশুদ্ধ করা হয়। রাধিকার ক্ষেত্রেও তাই হয়েছে।

ad2
Avatar
Sudipto

সম্পর্কিত খবর