কেমন আছেন রিশভ পন্থ? হাতে আসলো চোটের MRI রিপোর্ট

বাংলা হান্ট নিউজ ডেস্ক: শুক্রবার সকালে দিল্লি-দেরাদুন হাইওয়েতে গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন ভারতীয় দলের রিশভ পন্থ (Rishabh Pant)। নিজের পরিবারের সাথে সময় কাটানোর উদ্দেশ্যে একাই ড্রাইভ করে ফিরছিলেন রিশভ। সেই সময় তার হালকা ঘুম ঘুম ভাবের কারণে মাটির ঢিপিতে চাকা ওঠে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মেরে দেয় রাস্তায় পাশের গার্ড রেলিংয়ে। তারপর কোনওক্রমে জানালা ভেঙে বেরিয়ে নিজেই হাসপাতালে ফোন করেন পন্থ।

সম্প্রতি বিসিসিআই (BCCI) পন্থের চোটের ব্যাপারে অফিসিয়াল বিবৃতি দিয়েছে। তাদের বিবৃতি অনুযায়ী ভারতীয় উইকেটরক্ষকের কপালে দুটি ক্ষত রয়েছে। এছাড়া তার ডান হাঁটুতে একটি লিগামেন্ট ছিঁড়ে গেছে এবং তার ডান হাতের কব্জি, গোড়ালি, পায়ের আঙুলেও আঘাত লেগেছে। ধাক্কার সময় ঘর্ষণের কারণে নিজের পিঠেও আঘাত পেয়েছেন পন্থ।

   

pant accident

সন্ধ্যার পর ভারতের তারকা উইকেটরক্ষকের মস্তিষ্ক ও মেরুদণ্ডের এমআরআই-এর রিপোর্ট আসে। যে পরীক্ষাগুলি করা হয়েছিল সেগুলির ফলাফল স্বাভাবিক এসেছে। গুরুতর গাড়ি দুর্ঘটনার কারণে তার মুখের আঘাত ও চোখের ওপরের গভীর ক্ষতগুলোর জন্য চিকিৎসকরা প্লাস্টিক সার্জারিও করেছেন।

পন্থের মস্তিষ্ক এবং মেরুদন্ডেও কোনও চিড় ধরেনি এবং সেই দিক দিয়ে তিনি সুস্থই আছেন। কিন্তু নিজের পায়ের বিশেষ করে হাঁটু এবং গোড়ালিতে মারাত্মক চোট পেয়ে গিয়েছিলেন তিনি। সেই স্থানগুলি এখনও ফুলে রয়েছে। কাল ওই দুই জায়গার এমআরআই করে ফাইনাল রিপোর্ট হাতে আসবে চিকিৎসকদের।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর