মিঠাইয়ের প্রত্যাবর্তন, নতুন বছরে বড় ধামাকা প্রাক্তন বেঙ্গল টপারের

বাংলাহান্ট ডেস্ক: একটা সময় বাংলা সেরা বলতে সবাই বুঝত একটি সিরিয়ালকেই (Serial)। ‘মিঠাই’ (Mithai), দু বছর আগে জি বাংলায় শুরু হওয়া মেগা সিরিয়ালটি দর্শকদের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছিল। জনাইয়ের মেয়ে মিঠাই যে কবে বাংলা জুড়ে দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠল তা কেউই টের পায়নি। সবথেকে বেশি সময় ধরে বাংলা সেরার তকমা পাওয়ার রেকর্ডও গড়েছিল মিঠাই।

সময় এগোনোর সঙ্গে সঙ্গে টুইস্ট এসেছে গল্পে। অদল বদল হয়েছে টিআরপিও। দু বছর পর সমসাময়িক এবং নতুন সিরিয়ালগুলি টিআরপির অভাবে বিদায় নিয়েছে আগেই। কিন্তু মিঠাই এখনো ব্যতিক্রম হয়ে সেরা দশে টিকে রয়েছে। বহুবার মিঠাই শেষ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা গেলেও বাস্তবে তেমন কিছুই ঘটেনি।

   

mithai serial

নতুন চরিত্র নতুন গল্প নিয়েও বেশ গতি ধরে ফেলেছে মিঠাই। এন্ট্রি হয়েছে মিঠির। হাবভাবে সে মোদক বাড়ির বৌমার একেবারে বিপরীত। কিন্তু বাড়ির প্রায় সকলকেই নিজের ফ্যান বানিয়ে ফেলেছে। বিশেষ করে সিড মিঠাইয়ের ছোট্ট ছেলে শাক্যর সঙ্গে তাঁর খুব ভাব। সাম্প্রতিক একটি পর্বে দেখা গিয়েছে স্যান্টার কাছে চাওয়া শাক্যর উইশ পূরণ করতে মিঠিই মিঠাইয়ের সাজে সেজে এসেছে।

মিঠাই যখন মারা যায় শাক্য তখন একেবারে ছোট্ট। মায়ের স্মৃতি তার প্রায় নেই বললেই চলে। তাই স্যান্টার কাছে শাক্য উইশ করে, ক্রিসমাসে একবার তার মাকে দেখতে চায় সে। শাক্যর উইশ শুনে মিঠিই মিঠাইয়ের সাজে সেজে আসে। এর মধ্যেই এক নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে যা দেখে নড়েচড়ে বসেছে দর্শকরা।

mithai promo

নতুন বছরে জি বাংলা জুড়ে সিরিয়াল গুলিতে আসতে চলেছে নতুন নতুন টুইস্ট। বাদ নেই মিঠাইও। নতুন প্রোমো তে দেখা যায়, মিঠাইয়ের মৃত্যুর জায়গায় ফিরে গিয়েছে সিড। গোডাউনের সামনে একমুঠো ধুলো তুলে নিয়ে তাকে আক্ষেপ করতে শোনা যায়, এত বছর কেটে গেলেও মিঠাইয়ের খুনিদের সে শাস্তি দিতে পারেনি।

তখনি হঠাৎ দেখা যায়, লাল শাড়ি, বিনুনিতে সেই আগের মিঠাই এসে দাঁড়ায় তার উচ্ছেবাবুর সামনে। এবার সবটা ফাঁস হবে, আশ্বাস মিঠাইয়ের। প্রোমো দেখেই উৎফুল্ল দর্শকরা। ঝলক দেখেই বোঝা যাচ্ছে যে নতুন বছরে একটা বড়সড় চমক আসতে চলেছে। সেই সঙ্গে তাদের আশা, টিআরপিও হয়তো বাড়তে পারে মিঠাইয়ের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর