মেদবহুল শরীর নিয়েই খুশি, অর্ধনগ্ন ছবিতে সপাট জবাব সুজয়প্রসাদের

বাংলাহান্ট ডেস্ক: স্পষ্ট কথা বলতে পছন্দ করেন অভিনেতা সুজয়প্রসাদ চট্টোপাধ‍্যায় (Sujoy Prasad Chatterjee)। বিভিন্ন বিষয় নিয়ে নিজস্ব মতামত দিয়ে থাকেন তিনি। এর আগে ব‍্যক্তিগত জীবনের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন সুজয়প্রসাদ। এবার তিনি সরব হলেন বডি শেমিং নিয়ে। সোশ‍্যাল মিডিয়ায় সপাটে উত্তর দিলেন নিন্দুকদের উদ্দেশে।

সমাজে একটি অলিখিত নিয়ম রয়েছে। বিনোদন জগতের তারকা মানেই তাদের হতে হবে রূপে গুণে অনন‍্য। সবসময় তারা থাকেন নেটনাগরিকদের আতশকাঁচের তলায়। তাদের প্রত‍্যেকটা চলন বলন পরিলক্ষিত হয় জোড়া জোড়া চোখে। এমনকি তাদের ব‍্যক্তিগত জীবনের দিকেও ওঠে আঙুল।

   

Sujoy prasad
বডি শেমিং সোশ‍্যাল মিডিয়ার এক জ্বলন্ত সমস‍্যা। শুধু যে মহিলারাই এর শিকার হন, এমনটা কিন্তু নয়। পুরুষদের শরীরের মাপজোক নিয়েও চলে সমালোচনা, চটুল আলোচনা। এর বিরুদ্ধেই গর্জে উঠলেন সুজয়প্রসাদ। নিজের একটি অর্ধ অনাবৃত ছবি শেয়ার করে নেটমাধ‍্যমে সোজাসাপটা জবাব দিলেন সুজয়প্রসাদ।

একটি সাদা কালো ছবি শেয়ার করেছেন তিনি। অনাবৃত শরীর কোমরের নীচ থেকে ঢাকা একটি সাদা চাদরে। অভিনেতা লিখেছেন, ‘শরীরের বাড়তি মেদ নিয়ে অনেক পুরুষদেরও বডি শেমিংয়ের শিকার হতে হয় প্রায়ই। এতে যে তাদের মনে কী গভীর ক্ষতর সৃষ্টি হয় সেটা বোঝেই না নিন্দুকরা। আমি আমার শরীর, মেদ নিয়ে খুশি আর শুধু তখনি কমাব যখন আমার প্রয়োজন মনে হবে। বডি শেমিং বন্ধ করুন।’

এর আগে ব‍্যক্তিগত জীবন, সম্পর্ক নিয়ে খোলাখুলি ভাবে কথা বলেছিলেন সুজয়প্রসাদ। ‘বেলাশেষে’ ছবিটি মুক্তি পাওয়ার পর বিয়ের প্রচুর প্রস্তাব পেয়েছিলেন তিনি। অভিনেতার মাকে ফোন করে আদেশ, অনুরোধ উপরোধ তো ছিলই, পাশাপাশি ম্যাট্রিমনিয়াল সাইটে বিজ্ঞাপনের প্রস্তাব থেকে পাড়ার একটি মেয়েও প্রেমের প্রস্তাব দিয়েছিলেন সুজয়প্রসাদকে।

মেয়েটি বলেছিলেন, তাঁকে ছাড়া বাঁচবেন না। এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেতা বলেন, মেয়েটিকে ডেকে বুঝিয়েছিলেন তিনি। তাঁর মতে, পুরুষদের প্রেম নিবেদনের ভাষা একটু অন্য রকম হয়। তিনি নিজে একাধিক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু কারোর ঘর ভাঙেননি সুজয়প্রসাদ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর