চালান কাটার জের, কলকাতা পুলিশের কর্মীকে রাস্তায় ফেলে পেটাল মদ্যপরা! আক্রান্ত ASI

বাংলাহান্ট ডেস্ক : ট্রাফিক সার্জেন্ট সহ এক এএসআই রাতের কলকাতায় আক্রান্ত হলেন মত্ত যুবকদের হাতে। ঘটনাটি ঘটেছে বাইপাসের অজয় নগর মোড়ে। জানা গিয়েছে, এক ট্রাফিক পুলিশ গত রাতে নাকা চেকিংয়ের সময় গতকাল রাতে হেলমেট বিহীন বাইক আরোহীদের আটক করে। এরপর কাটা হয় জরিমানার জন্য চালান। অভিযোগ এরপর ওই মদ্যপ যুবকরা আক্রমণ করে পুলিশকে।

জানা গিয়েছে, ওই ট্রাফিক সার্জেন্ট ও সার্ভে পার্ক থানার এএসআই গুরুতর আহত হন এই ঘটনায়। এরপর পুলিশ অভিযুক্ত চার ব্যক্তিকে রাতেই গ্রেফতার করে। পূর্ব যাদবপুর ট্রাফিক গার্ডের ট্রাফিক সার্জেন্ট সুমন কল্যাণ ঢাক ও সার্ভে পার্ক থানার এএসআই এস কে পাত্র শুক্রবার রাত দশটা নাগাদ আক্রান্ত হন কিছু মত্ত যুবকদের হাতে।

   

সূত্রের খবর, একটি বাইক শুক্রবার রাতে সন্তোষপুরের দিক থেকে অজয়নগর মোড়ের দিকে যাচ্ছিল। অজয় নগর মোড়ের কাছে কর্মরত ট্রাফিক পুলিশ দেখেন বাইক চালক ও তার আরোহীদের মাথায় নেই কোনও হেলমেট। এরপর পুলিশের পক্ষ থেকে বাইকটিকে দাঁড় করানো হয় ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।beat up

অভিযোগ উঠেছে এরপর এই দুই যুবক নিজেদের এলাকা থেকে ডেকে আনেন প্রায় ১০-১২ জন লোককে। এরপর সবাই মিলে চড়াও হয় দুই পুলিশের উপর। মদ্যপদের হাতে পুলিশের আক্রান্ত হওয়ার ঘটনা নতুন কিছু নয়। এর আগেও রাতের কলকাতায় বারংবার মদ্যপ যুবক, এমনকি যুবতীদের হাতেও আক্রান্ত হয়েছে পুলিশ। কিন্তু এলাকা থেকে লোক ডেকে এনে পুলিশের উপর হামলার ঘটনা ফের একবার প্রশ্ন তুলল রাতের শহরের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর