বিধর্মীকে বিয়ে করে জড়িয়েছিলেন বিতর্কে, মাস ঘোরার আগেই সংসারে অশান্তি দেবলীনার!

বাংলাহান্ট ডেস্ক: নিজের জিম ট্রেনার শাহনাওয়াজ শেখের (Shahnawaz Sheikh) সঙ্গে হঠাৎ করে নিকাহ সেরে রাতারাতি করে শোরগোল ফেলে দিয়েছিলেন দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)। ছোটপর্দার ‘গোপী বহূ’কে তুলোধনা করতে কোনো কসুর বাকি রাখেননি নেটিজেনরা। এমনকি শ্রদ্ধা আফতাব কাণ্ডের প্রসঙ্গ টেনেও কটাক্ষ করেছিলেন অনেকে।

মাত্র দু সপ্তাহ আগেই বিয়ে সেরেছেন দেবলীনা। তাঁর বিয়ের খবর ছড়িয়ে পড়তে জোর চমকেছিলেন সকলেই। উপরন্তু যখন প্রকাশ্যে আসে তাঁর স্বামীর নাম, তখন আরোই তুঙ্গে ওঠে বিতর্ক। মুসলিম ধর্মাবলম্বী শাহনাওয়াজকে বিয়ে করার জন্য তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন দেবলীনা। কিন্তু বিয়ের মাস ঘোরার আগেই ঝামেলায় জড়ালেন দুই নববিবাহিত।

   

devoleena bhattacharjee troll

ব্যাপারটা কী? আসলে এই ঝামেলা নেহাতই লোক দেখানো। একটি ভিডিও শেয়ার করেছেন দেবলীনা। অভিনেত্রীর জনপ্রিয় সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’র একটি দৃশ্য নতুন ভাবে তুলে ধরেছেন দুজনে। সেখানে হেতাল মোদির ভূমিকায় ধরা দিয়েছেন শাহনাওয়াজ। অন্যদিকে কোকিলা বেনের রূপে দেখা মিলেছে দেবলীনার। সেই ভিডিওতেই সিরিয়ালের সংলাপ বলে শাহনাওয়াজের উপরে চোটপাট করতে দেখা গিয়েছে তাঁকে।

ভিডিওর ক্যাপশনেই রয়েছে আসল বার্তা। দেবলীনা লিখেছেন, ‘আমাকে এটা করতেই হত। এটা বিশেষ করে তাদের জন্য যারা সর্বক্ষণ অন্যদের জীবনে নাক গলাতে ব্যস্ত থাকেন কিন্তু নিজের দিকে দেখতে ভুলে যান।’ নিন্দুকদের কড়া বার্তা দিলেও ‘সোনু’র কাছে অবশ্য ক্ষমা চেয়ে নিয়েছেন দেবলীনা।

https://www.instagram.com/reel/Cmx2x79qAvw/?igshid=YmMyMTA2M2Y=

প্রসঙ্গত, দেবলীনার এই বিয়েকে অনেকে লভ জিহাদ বলে কটাক্ষ করেছিলেন। পালটা উত্তরও দেন অভিনেত্রী। পালটা প্রশ্ন ছুঁড়েছেন তিনি, ‘আমার সন্তানরা হিন্দু হবে নাকি মুসলিম হবে সেটা বলার আপনি কে? এতই যখন চিন্তা হচ্ছে তখন অনাথ আশ্রম থেকে দত্তক নিয়ে সন্তানকে নিজের ইচ্ছা মতো ধর্ম আর নাম দিয়ে বড় করুন। আমার স্বামী, আমার সন্তান, আমার ধর্ম, আমার নিয়ম, আপনি কে?’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর