মাত্র ১৫০০ টাকায় আপনার নর্মাল TV-কে বদলে ফেলুন স্মার্ট টিভিতে! বাম্পার অফার AIRTEL-র

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে যুগের সাথে তাল মিলিয়ে আমাদের নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রগুলিও রীতিমতো “স্মার্ট” হয়ে গিয়েছে। সেই তালিকায় বাদ পড়েনি টিভিও। এখন সর্বত্রই স্মার্ট টিভির (Smart TV)-র রমরমা পরিলক্ষিত হয়। যদিও, অনেকের বাড়িতেই এখনও সাধারণ টিভির ব্যবহার দেখা যায়। তবে জেনে অবাক হবেন যে, এখন ওই সাধারণ টিভিকেই স্মার্ট টিভিতে আপগ্রেড করা সম্ভব। হ্যাঁ, প্রথমে শুনে একটু অবাক হলেও একদম স্বল্পমূল্যের বিনিময়ে আপনি সাধারণ টিভিতেই স্মার্ট টিভির অভিজ্ঞতা লাভ করতে পারবেন। মূলত, Airtel India এখন সাধারণ টিভিকে মাত্র ১,৫০০ টাকায় স্মার্ট টিভিতে রূপান্তর করার জন্য একটি দুর্দান্ত অফার দিচ্ছে।

এমতাবস্থায়, স্বাভাবিকভাবেই বর্তমান সময়ের নিরিখে এটি একটি দারুণ অফার। এখন ক্রমশ চাহিদা বাড়ছে স্মার্ট টিভির। পাশাপাশি, OTT বা ওভার-দ্য-টপ কন্টের প্রতিও সকলের আগ্রহ জন্মাচ্ছে। এমন পরিস্থিতিতে, Airtel Digital TV-র Xstream Box-এর সাহায্যে আপনি খুব সহজেই আপনার পুরোনো সাধারণ টিভিকে স্মার্ট টিভিতে রূপান্তরিত করতে পারেন। শুধু তাই নয়, Xstream Box-এর সাহায্যে, আপনি আপনার পুরোনো টিভিতে OTT কন্টেন্টও দেখতে পারেন।

মাত্র ১,৫০০ টাকায় পাওয়া যাবে Airtel Xstream Box: এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, Airtel Xstream Box বর্তমানে শুধুমাত্র ১,৫০০ টাকায় উপলব্ধ করা হচ্ছে। যদিও, এটির আসল দাম হল ২,৬৫০ টাকা। কিন্তু, নতুন বছরের আগে থেকেই অফারের কারণে কোম্পানিটি এতে ছাড় দিচ্ছে। এমতাবস্থায়, আপনি এটিকে অন্যান্য Airtel পরিষেবাগুলির সাথে বান্ডিল করতে পারেন।

মূলত, এই পরিষেবাটিকে Airtel ব্ল্যাকের মধ্যে আসা পরিষেবার সাথে বান্ডিল করা যেতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য যে, Airtel Xstream Box হল একটি সেট-টপ বক্স, যা আপনাকে SonyLIV, Amazon Prime, Eros Now, Disney + Hotstar-এর মতো একাধিক OTT প্ল্যাটফর্ম থেকে কন্টেন্ট স্ট্রিম করার সুবিধা প্রদান করে।

কি কি সুবিধা মিলবে: এছাড়াও, Airtel Xstream Box-এর গুরুত্বপূর্ণ ফিচার্সগুলির মধ্যে অন্যতম হল এটিতে ৫,০০০ টিরও বেশি অ্যাপ, Built-In Chromecast, ৫০০ টিরও বেশি টিভি চ্যানেল, Google Assistant থেকে Searchএবং Android TV 9-এর সুবিধা দেওয়া হয়েছে। পাশাপাশি এটি 4K রেজোলিউশনে STB কন্টেন্টকেও সাপোর্ট করে।

prd 7 a2f7f6bea983c1d4fae78d589f121830

এমতাবস্থায়, আপনি এই Airtel Xstream বক্সটি সরাসরি সংস্থার ওয়েবসাইট বা নিকটস্থ কোনো রিটেল সেন্টার থেকে কিনতে পারেন। এছাড়াও, STB বা সেটআপ বক্সের সাথে আসা রিমোট একাধিক OTT প্ল্যাটফর্মের জন্য হট কি’জের সুবিধাও দেয়। যেটিতে টিভি দেখার পাশাপাশি আপনি OTT কন্টেন্টও দেখতে পারেন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর