বর্ষবরণের রাতে বিরিয়ানিকে টেক্কা দিল কনডমের অর্ডার! হিসেব দেখলে ‘থ’ হয়ে যাবেন

বাংলাহান্ট ডেস্ক : বছরের শেষ দিনটাকে স্মরণীয় করে রাখতে সকলেই মেতে উঠেন আনন্দে। হইহুল্লোড় করার জন্য নিজেদের পকেট থেকে ইচ্ছামত খরচও করেন তারা। বিভিন্ন বাণিজ্য সংস্থাগুলির অবস্থা এই সময় সোনায় সোহাগা হয়ে ওঠে। সম্প্রতি ১লা জানুয়ারি তেমনই বেশ কিছু রিপোর্ট সামনে এসেছে। চোখ কপালে উঠবে জোম্যাটো (Zomato), সুইগি (Swiggy), ব্লিনকিটের (Blinkit) মতো সংস্থাগুলির অর্ডার সাপ্লাই শুনলে।

স্বাভাবিকভাবেই ব্যাপক চাহিদা ছিল বিরিয়ানি (Biriyani), কাবাব (Kabab) এর মত সুস্বাদু খাবারের। বছরের শেষ দিনে অর্ডার হয়েছিল এক লক্ষ লিটার সোডা। তবে এসবের পাশাপাশি আরও একটি হিসাব রীতিমতো চোখ টেনেছে সবার। সেটি হল কনডম (Condoms)। ব্লিনকিট বর্ষবরণের রাতে সাপ্লাই করেছে মোট ৩৩ হাজার ৪০০ প্যাকেট কনডম। সংস্থার দেওয়া তথ্যে এমনটাই জানা গিয়েছে।

   

বছরের শেষ দিনে অনেকেই বন্ধু ও আত্মীয়দের সাথে পিকনিকে মেতে ওঠেন। অনেকেই ঘরোয়া পিকনিকের আয়োজন করেন। এর ফলেই বৃদ্ধি পায় খাবারের চাহিদার। গত ৩১ ডিসেম্বর সারা দেশে সুইগি ডেলিভারি করেছে সাড়ে তিন লক্ষ বিরিয়ানি। এছাড়াও এই সংস্থা ডেলিভারি করেছে ৬১ হাজারেরও বেশি পিৎজা। এর পাশাপাশি শুধুমাত্র সুইগিতেই বর্ষবরণের রাতে অর্ডার হয়েছে ১.৭৬ লক্ষ প্যাকেট চিপস। এছাড়াও এই দিন অর্ডার হয়েছে ১৩০১৫৪ লিটার সোডা। ১১৯৪৩ আইসপ্যাক।

সুইগি জানিয়েছে, ৩১শে ডিসেম্বরের রাতে খিচুড়ি অর্ডার করেছেন ১২ হাজারেরও বেশি মানুষ। তবে এইসব জিনিসকে ছাপিয়ে গিয়ে অবাক করে দিয়েছে কনডম। তথ্য অনুযায়ী, বছরের শেষ দিনে সুইগিতে অর্ডার করা হয়েছে ২৭৫৭ প্যাকেট কনডম। অন্য একটি হিসেব থেকে জানা গেছে, বর্ষবরণের দিন অর্ডার করা হয়েছে ৩৩৪০০ প্যাকেট কনডম। এছাড়াও, ব্লিনকিট জানিয়েছে এদিন তারা সাপ্লাই করেছে ২২ লক্ষ প্যাকেট ম্যাগি।44bca online ordering system advantages

প্রসঙ্গত, সবাইকে চমকে দিয়ে দেখা যায় বর্ষবরণের রাতে জোম্যাটোর কর্ণধার দিপিন্দর গোয়েল নিজে গ্রাহকদের খাবার পৌঁছে দিচ্ছেন। এদিন তাঁকে দেখা যায় লাল রঙের zomato লেখা চেনা পোশাকে। তিনি নিজে এই ছবি টুইট করেছিলেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর