বাড়ছে সংক্রমণের আশঙ্কা! রিশভ পন্থকে ICU থেকে আনা হলো আলাদা ব্যক্তিগত কেবিনে

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতের তারকা উইকেটরক্ষক রিশভ পন্থ (Rishabh Pant) ৩০শে ডিসেম্বর শুক্রবার মুখোমুখি হয়েছিলেন ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার। কিছু চোট লাগলেও ওই দুর্ঘটনার পরে আপাতত তিনি স্থিতিশীল অবস্থায় রয়েছেন। পন্থের সম্পর্কে জানার জন্য হাসপাতালে ভিড় জমাচ্ছেন বেশ কিছু কৌতূহলী দর্শকরা। সংক্রমণের আশঙ্কার তাই পন্থকে এখন আইসিইউ (ICU) থেকে সরিয়ে একটি ব্যক্তিগত স্যুইটে রাখা হয়েছে।

pant accident

   

ইতিমধ্যে দিল্লি এবং জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের (DDCA) পরিচালক শ্যাম শর্মা তার সঙ্গে দেখা করেছেন। ওই দুর্ভাগ্যজনক দুর্ঘটনার পর থেকেই তারকা ক্রিকেটারের পরিবারের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রেখে চলেছেন তিনি। সম্প্রতি তিনি জানিয়েছেন যে পন্থ এখন প্রাথমিকভাবে যেমন ছিলেন তার থেকে অনেকটাই ভালো আছেন এবং ক্রিকেটার যাতে কোনও সংক্রমণের কবলে না পড়েন, সেইজন্য তার সাথে অন্য বড় ব্যক্তিত্বদের দেখা না করতে অনুরোধও জানিয়েছেন তিনি।

পন্থ এখন মোটামুটি সুস্থ হয়ে উঠলেও এই একটি বিশেষ বিষয় নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে ভারতীয় উইকেটরক্ষকের পরিবারও। তাদের সঙ্গে একমত হয়েছে পন্থের দেখাশোনা করা একজন মেডিকেল দলের এক সদস্যও। তারা এই ব্যাপারটি নিয়ে চিন্তিত যে তার সঙ্গে দেখা করতে আসা সমস্ত সাক্ষাৎপ্রার্থীদের সাথে দেখা করে আলোচনা করতে গিয়ে পন্থ নিজের অধিকাংশ শক্তি হারিয়ে ফেলছেন। এই ব্যাপারটা নিয়ে দ্রুত কোনও সিদ্ধান্তে আসা উচিত বলে তাদের ধারণা।

তার দায়িত্ব থাকা চিকিৎসকদের দলের একজন জানিয়েছেন, “এই বিষয়টা খুবই গুরুত্বপূর্ণ যে রিশভ পন্থ যাতে বিশ্রামের জন্য পর্যাপ্ত সময় পান। তার শুধু শারীরিকভাবে নয়, মানসিকভাবেও বিশ্রাম প্রয়োজন। দুর্ঘটনায় আহত হওয়ার কারণে তিনি এখনও যন্ত্রণায় ভুগছেন। আপাতত কেউ যদি তার সঙ্গে সাক্ষাৎ না করতে আসে তাহলেই সেটা তার পক্ষে ভালো হবে।”

চোটের জন্য আপাতত চার থেকে ছয় মাস মাঠের বাইরে কাটাবেন ভারতীয় উইকেটরক্ষক। এই সময়টা ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ খেলবে। সেখানে এবং আইপিএলেও দেখা যাবে না তারকা উইকেটরক্ষককে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর