‘আমার মা-কে একটু ফোন করুন না’, মৃত্যুর মুখ থেকে ফিরে প্রথমেই বলেছিলেন রিশভ পন্থ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: রিশভ পন্থ (Rishabh Pant) এইমুহূর্তে হাসপাতালের বিছানায় রয়েছেন। ভারতীয় উইকেটরক্ষক শুক্রবার দিল্লি থেকে দেরাদুনে আসছিলেন ২০২২-এর শেষটা এবং নতুন বছরের শুরুটা নিজের আত্মীয়-স্বজন এবং পরিবারের সঙ্গে কাটানোর জন্য। কিন্তু দিল্লি দেরাদুন হাইওয়েতে রুরকির কাছে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। তার বিএমডব্লিউ (BMW) গাড়িটি রাস্তার পাশের রেলিংয়ের সঙ্গে সংঘর্ষের ফলে আগুনে ঝলসে যায়।

সেই সময় কিছু যুবক রিশভ পন্থের গাড়ির ভেতর হাত ঢুকিয়ে তার পয়সার ব্যাগটা নিয়ে পালায়। উল্টোদিকে যেতে থাকা একটি বাসের ড্রাইভার এবং কন্ডাক্টর এসে রিশভ পন্থকে কিছুটা সাহায্য করেন এবং তারপর নিজেই হাসপাতালে ফোন করেন পন্থ।তিনি তার সাহায্যকারীদের জানিয়েছিলেন যে গাড়িতে তিনি একাই ছিলেন এবং হালকা ঘুম চলে আসার কারণে এই দুর্ঘটনাটি ঘটে গিয়েছে।

rishabh pant sad

শুক্রবার সকালে আহত অবস্থায় তারকা ভারতীয় উইকেটরক্ষককে তার দুর্ঘটনাগ্রস্থ গাড়ি থেকে উদ্ধার করেছিলেন হরিয়ানা রোডওয়েজের কর্মচারী সুশীল কুমার। সেই সময় তিনি দুর্ঘটনার সময় রাস্তার বিপরীতে একটি যাত্রীবাহী বাস চালাচ্ছিলেন। সুশীল এবং বাসের কন্ডাক্টর পরমজিৎ তাদের মধ্যে ছিলেন যারা পন্থকে তার গাড়ি থেকে বাইরে বেরোতেও সাহায্য করেছিলেন। সুশীল জানিয়েছিলেন গাড়ি থেকে বেরিয়েই পন্থের প্রথম বক্তব্য ছিল, ‘আমার মাকে একটু ফোন করে দাও না ভাই।’

বাস ড্রাইভার সুশীল আরও জানিয়েছেন, “আমাদের বাস হরিদ্বার থেকে সকাল ৪.২৫টায় ছেড়েছিল। আমি আচমকা দেখলাম একটি গাড়ি স্পিডের মাথায় ভারসাম্য হারিয়ে ডিভাইডারে ধাক্কা খায়। ধাক্কা লাগার পর, গাড়িটি ভুল দিকে নেমে যায়। এসব দেখে আমি সাথে সাথে ব্রেক কষে আমার বাস থামাই। গাড়িটিতে ইতিমধ্যে আগুন ধরেছিল তাই আমি এবং কন্ডাক্টর তাকে গাড়ি থেকে নামানোর জন্য ছুটে যাই। আমি ক্রিকেট দেখি না, তাই উনাকে চিনতাম না। পরম আমায় জানান যে উনি কে। আমরা তার মায়ের ফোনে ফোন করলে সেটি সুইচড অফ শোনায়। তিনি জানিয়েছিলেন যে উনি একাই গাড়ি চালাচ্ছিলেন।”

কিছু বিশ্রী চোট লাগলেও ওই দুর্ঘটনার পরে আপাতত তিনি স্থিতিশীল অবস্থায় রয়েছেন। পন্থের সম্পর্কে জানার জন্য হাসপাতালে ভিড় জমাচ্ছেন বেশ কিছু কৌতূহলী দর্শকরা। সংক্রমণের আশঙ্কার তাই পন্থকে এখন আইসিইউ (ICU) থেকে সরিয়ে একটি ব্যক্তিগত স্যুইটে রাখা হয়েছে। চোটের জন্য আপাতত চার থেকে ছয় মাস মাঠের বাইরে কাটাবেন ভারতীয় উইকেটরক্ষক। এই সময়টা ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ খেলবে। সেখানে এবং আইপিএলেও দেখা যাবে না তারকা উইকেটরক্ষককে।


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর