হতাশ করলেন স্যামসন! ভারতের ইনিংসকে টানলেন ঈশান, হার্দিক, অক্ষর, হুডারা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ফের একবার হতাশ করলেন সঞ্জু স্যামসন। তাকে পর্যাপ্ত সুযোগ দেওয়া হয় না এমন অনেক অভিযোগই ক্রিকেট বিশেষজ্ঞ এবং ক্রিকেট ভক্তরা করে থাকেন। কিন্তু আজ পর্যাপ্ত সুযোগ পেয়েও হতাশ করলেন তরুণ তারকা। শুধু তিনি নন, আজ ব্যাট হাতে ছন্দে দেখা যায়নি গত বছর টি-টোয়েন্টি ফরম্যাটের দুর্দান্ত ব্যাটিং করা সূর্যকুমার যাদবকেও।

ভারতীয় দল ২০২৩ সালের প্রথম ম্যাচ খেলতে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামার আগে দুজনের টি-টোয়েন্টি ফরম্যাটে অভিষেকের কথা ঘোষণা করেন। আজ ভারতীয় দলে অভিষেক হয় ২০১৮ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে জয়ী ভারতীয় দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য শুভমান গিল এবং শিবম মাভির। কিন্তু তাদের মধ্যে প্রথমজন টি-টোয়েন্টি ফরম্যাটে নিজের অভিষেকটা স্মরণীয় করে রাখতে পারেননি। মাত্র ৭ রানে মহেশ থিকসেনার বলে আউট হন তিনি।

   

ভারতীয় দলকে টানছিলেন ঈশান কিষান এবং অধিনায়ক হার্দিক পান্ডিয়া। থিকসেনা ও ওয়ারিন্দু হাসারঙ্গার বোলিংয়ের সামনে যদিও রান তোলা কঠিন হয়ে পড়ছিল। তা সত্ত্বেও বেশ কিছু বড় শর্ট খেলেছিলেন এই দুই তারকা। ঈশান ২৯ বলে ৩৭ রান করে হাসারঙ্গার বলে এবং হার্দিক পান্ডিয়া ২৭ বলে ২৯ রান করে মধুশঙ্কার বলে আউট হন।

Hardik ishan

 

এরপর ভারতীয় ইনিংসকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন দীপক হুডা ও অক্ষর প্যাটেল। হার্দিক পান্ডিয়া আউট হওয়ার পরে ভারতীয় দল ১৫০ রানের গন্ডি পার করবেন কিনা সেই নিয়েও সন্দেহ ছিল। কিন্তু আগ্রাসী ব্যাটিং করে ২৩ বলে ৪১ রান করেন হুডা। অক্ষর করেন ২০ বলে ৩১ রান। তাদের দুজনের দাপটে ১৬২ রানের লক্ষ শ্রীলঙ্কার সামনে রেখেছে ভারত।

ad2
Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর