এক দিনেই ব্যবসা ছাপালো ১ কোটি! নতুন বছরে মা লক্ষ্মীকে ঘরে আনলেন দেব

বাংলাহান্ট ডেস্ক: বিগত এক দু বছর ধরেই সিনেমা ভাগ্য বেশ ভাল যাচ্ছে দেবের (Dev)। রাজনীতি সামলে নিজের অভিনয়ের কেরিয়ারের দিকে বেশি নজর দিচ্ছেন তৃণমূল সাংসদ। অবশ্য অভিনেতার পাশাপাশি প্রযোজক দেবকেও ভরপুর ভাবে পাচ্ছেন দর্শকরা। এখন বেশিরভাগ নিজের প্রযোজিত ছবিতেই অভিনয় করছেন এবং অন্য অভিনেতা অভিনেত্রীদের করাচ্ছেন দেব। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর মিঠুন চক্রবর্তীকেও (Mithun Chakraborty) নিজের প্রযোজনা সংস্থার ছবিতে অভিনয় করিয়েছেন তিনি।

গত ২৩ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘প্রজাপতি’। দেব মিঠুনের জুটি দেখার জন্য সিনেমা হলে উপচে পড়ছে দর্শকদের ভিড়। বিগত প্রায় সবকটি ছবির মতো দেবের এই ছবিও লক্ষ্মী ঘরে আনছে প্রথম দিন থেকেই। বিশেষ করে ২০২৩ এর প্রথম দিনেই যে সাফল্য পেয়েছে প্রজাপতি তা বাস্তবিকই নজিরবিহীন।

   

projapoti

বছরের প্রথম দিনেই ছক্কা হাঁকিয়েছে প্রজাপতি। শুধু বাংলা নয়, গোটা দেশে হাউজফুল চলেছে এই ছবি। এ রাজ্যের পাশাপাশি মুম্বই, দিল্লি, বেঙ্গালুরু, হায়দ্রাবাদেও মুক্তি পেয়েছে প্রজাপতি। বছরের প্রথম দিনে সর্বত্রই হাউজফুল ছিল ছবিটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া লাইভে এসে এই সুখবর দেন দেব। সঙ্গে ছিলেন ছবির পরিচালক অভিজিৎ সেন এবং প্রযোজক অতনু রায় চৌধুরী।

এক দিনেই ১ কোটির বেশি টাকা আয় করেছে প্রজাপতি। বাংলা ছবির ইতিহাসে এটা রেকর্ড বলেই গণ্য করা হচ্ছে। অভিনেতা এবং প্রযোজক হিসাবে এটা দেবের কাছে নিঃসন্দেহে বড় গর্বের বিষয়। সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। আমাদের স্বপ্নের প্রোজেক্ট নিয়ে আমরা ফিরছি আগামী ২৩ ডিসেম্বর ২০২৩। ছবির নাম এবং কাস্টিং খুব তাড়াতাড়ি প্রকাশ করা হবে, সঙ্গে থাকুন’।

এদিন ফেসবুক লাইভে এসে অনুরাগীদের কিছু প্রশ্নের উত্তর দেন প্রজাপতি টিম। সেখানেই অভিনেতা সাংসদ বলেন, প্রজাপতি নিয়ে কোনো রকম বিতর্ক তিনি চান না। এতে দর্শকরা ভয় পেয়ে যাবেন। বরং তাঁর আবেদন, দর্শকরা সকলে মিলে প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটা উপভোগ করুন।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর