ছিটকেই গেলেন সঞ্জু স্যামসন! বদলি হিসাবে পাঞ্জাব কিংসের উইকেটরক্ষককে দলে ডাকলো BCCI

বাংলা হান্ট নিউজ ডেস্ক: হাঁটুর ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন সঞ্জু স্যামসন (Sanju Samson)। তার পরিবর্ত হিসাবে বিদর্ভ এবং পাঞ্জাব কিংসের (Punjab Kings) উইকেটরক্ষক-ব্যাটার জিতেশ শর্মাকে (Jitesh Sharma) দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের জন্য ভারতীয় দলে (Team India) প্রথমবারের জন্য ডাক পেয়েছেন।

samson sanju

   

গতকাল ভারতীয় দল চলতি বছরের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জয় দিয়ে নিজেদের যাত্রা শুরু করেছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারতীয় দল জয় পেয়েছে দুই রানের ব্যবধানে। ব্যাট হাতে দীপক হুডা এবং বল হাতে নবাগত শিবম মাভি, ভারতের হয়ে সেরা পারফর্মার হয়েছেন।

ভারতীয় দলের অনেকেই কালকে প্রশংসাজনক পারফরম্যান্স করলেও আরও একবার হতাশ করেছেন সঞ্জু স্যামসন। কাল অনেকক্ষণ ব্রিজের সময় কাটানোর সুযোগ পেয়েছিলেন কিন্তু তিনি সেটা নিতে পারেননি। প্রথমেই মিড উইকেটে তার ক্যাচ পড়েছিল। কিন্তু সেই জীবনদান তিনি কাজে লাগাতে পারেননি এবং এই ঘটনার পরের ওভারেই শর্ট থার্ডম্যানে ক‍্যাচ দিয়ে আউট হন তিনি।

সঞ্জু স্যামসনের দুর্ভাগ্যের শেষ অবশ্য এখানেই ছিল না। দ্বিতীয় ইনিংসে ভারতের বোলিংয়ের সময় প্রথম ওভারে বল করতে এসেছিলেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তার ওভারের চতুর্থ বলেই ক্যাচ উঠেছিল এবং নিশাঙ্কার সেই ক্যাচ ধরেও ফেলেছিলেন সঞ্জু স্যামসন। কিন্তু তার দেহ মাটিতে পড়ার সময় কনুইয়ের ঝাঁকুনিতে বলটি হাতের তালু থেকে বেরিয়ে যায়। যদিও এই ক্যাচটি ফেললেও পরে দুটি ক্যাচ নিয়েছিলেন তিনি।

এর আগে নিউজিল্যান্ডের মাটিতে ওডিআই সিরিজের মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন সঞ্জু। তারপর তাকে কোন অজ্ঞাত কারণে বসিয়ে দেওয়া হয়েছিল। বহুদিন ধরেই তিনি ভারতীয় দলের সঙ্গে যুক্ত কিন্তু কোনদিনই ভারতীয় দলে তিনি নিয়মিত হয়ে উঠতে পারেননি সুযোগের অভাবে। এই প্রথম কোনও সিরিজে টানা তিনটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন কিন্তু এখন চোটের কারণে সেটাও সম্ভব হবে না।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর