সত্যিই সুপারস্টার লক্ষ্মী কাকিমা, একটা সিরিয়াল শেষ হতেই নতুন কাজের ইঙ্গিত অপরাজিতার

বাংলাহান্ট ডেস্ক: বছরের শুরু হচ্ছে সিরিয়ালের (Serial) শেষ দিয়ে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল জি বাংলার সুপারস্টার লক্ষ্মী কাকিমা (Lokkhi Kakima Superstar) এবার বিদায় নিতে চলেছেন। মাত্র কিছুদিন আগেই শেষ হয়ে গিয়েছে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) অভিনীত ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর পথচলা। শেষ পর্ব অবশ্য এখনো সম্প্রচারিত হয়নি টিভির পর্দায়। তবে ইতিমধ্যেই অন্য কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন লক্ষ্মী কাকিমা।

জি এর নতুন শুরু হওয়া গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’তে অন্যতম সঞ্চালিকা হিসাবে দেখা যাচ্ছে অপরাজিতাকে। এছারাও আরো একটি সুখবর দিয়েছেন তিনি। অনুরাগীদের আর তাঁকে পুনরায় টিভির পর্দায় দেখার জন্য বেশিদিন অপেক্ষা করতে হবে না।

   

Lokkhi kakima

বেশ কয়েক বছর পর সিরিয়ালে কামব্যাক করেছিলেন অপরাজিতা। বড়পর্দায় প্রায়ই কাজ করলেও ছোটপর্দায় দেখাই যেত না তাঁকে। অনেকদিন পরে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর হাত ধরে ফের সিরিয়ালে ফেরেন তিনি। প্রিয় অভিনেত্রীকে ফেরত পেয়ে উচ্ছ্বসিত হয়েছিলেন দর্শকরা। কিন্তু তাদের আনন্দ বেশিদিন রইল না।

আর কিছুদিনের মধ্যেই শেষ হয়ে যাবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। তার জায়গায় নতুন কোন সিরিয়াল আসবে তা জানা না গেলেও অপরাজিতা কথা দিয়েছেন, আগের বারের মতো দীর্ঘ বিরতিতে আর যাবেন না তিনি। আর মাস কয়েকের মধ্যেই নতুন সিরিয়ালে তাঁকে দেখতে পাবেন দর্শকরা।

ইদানিংকালে মেগা সিরিয়াল তার নামকরণের অর্থই হারিয়েছে। তিন চার বছরের জায়গায় তিন চার মাসে শেষ হয়ে যাচ্ছে এক একটি সিরিয়াল। অপরাজিতার কথায়, এটাই এখনকার ট্রেন্ড। তাই তিনিও তিন চার মাসের মধ্যেই আবার নতুন গল্পে নতুন রূপে ফিরে আসবেন।

Aparajita adhya reel

অপরাজিতা বলেছিলেন, তাঁকে আগে থেকেই জানিয়ে দেওয়া হয়েছিল, সিরিয়ালটি এক বছরেই শেষ হয়ে যাবে। অভিনেত্রীর অভিযোগ শুধু একটাই, লক্ষ্মী কাকিমাকে ঠিক মতো এক্সপ্লোরই করা হল না। অনেকগুলো দিক সুন্দর ভাবে দেখানো যেত। আরো কিছুদিন চলত সিরিয়ালটা।

কিন্তু সে সব কিছুই হল না। কিছুটা ক্ষোভ প্রকাশ করেই অপরাজিতা বলেন, তাঁকে রাজি করিয়ে নিলেও নির্মাতাদের তো জানতে হবে কীভাবে গল্পটা বলা হবে। ২৬ বছরের অভিজ্ঞতায় নতুন করে কিছুই প্রমাণ করার নেই অপরাজিতার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর