সুদূর আমেরিকা থেকে ভারতে এসে গাড়িচালককে পালিয়ে বিয়ে তরুণীর! তারপর থেকেই নিখোঁজ যুগল

বাংলা হান্ট ডেস্ক: সুদূর আমেরিকা (America) থেকে বাবা-মায়ের সঙ্গে ভারতে নিজের আদি বাড়িতে এসেছিলেন এক তরুণী। তারপরেই তিনি গাড়িচালকের সঙ্গে পালিয়ে বিয়ে করে নেন। এদিকে, তখন থেকেই খোঁজ পাওয়া যাচ্ছে না ওই তরুণীর। জানা গিয়েছে, গুজরাটের (Gujrat) সুরাটের বারদোলি গ্রামে নিজের আদি বাড়িতে এসেছিলেন ২১ বছরের ওই তরুণী। তারপরেই পরিবারের কাউকে না জানিয়ে গাড়িচালকের সঙ্গে তিনি পালিয়ে যান বলে অনুমান করছে পুলিশ।

এমতাবস্থায়, ওই তরুণীর পরিবার গত সোমবার বারদোলি থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করে। পাশাপাশি, বৃহস্পতিবার পুলিশ সূত্রে এই খবর প্রকাশ্যে আসার পরই ছড়িয়েছে চাঞ্চল্য। এদিকে, তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, গ্রামেরই এক গাড়িচালকের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেছেন ওই তরুণী।

শুধু তাই নয়, এক আইনজীবী মারফত তাঁদের বিয়ের শংসাপত্রও হাতে পেয়েছে পুলিশ। পাশাপাশি, আরও জানা গিয়েছে যে, ওই গাড়িচালকের সঙ্গে ফেসবুক মারফত আলাপ হয়েছিল তরুণীর। এমতাবস্থায়, তাঁদের মধ্যে নিয়মিত যোগাযোগ ছিল বলেও জানা গিয়েছে। যদিও, বিয়ের পরেই নিখোঁজ হয়ে গিয়েছে ওই যুগল।

পাশাপাশি, পরিবারের সঙ্গেও ওই তরুণী কোনো যোগাযোগ করেননি। এমন পরিস্থিতিতে তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এছাড়াও, পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভারতে জন্ম হলেও একদম ছোট থেকেই নিজের পরিবারের সঙ্গে আমেরিকায় থাকেন ওই তরুণী। এদিকে, কানসাসে ২ টি অতিথিনিবাসও চালান তিনি।

5432f hindu marriage act

দিন কয়েক আগেই বাবা-মায়ের সঙ্গে ওই তরুণী তাঁর আদি বাড়িতে গিয়েছিলেন। আর সেখান থেকেই উধাও হয়ে যান তিনি। এদিকে, ২০১৮ সালে তরুণীর বাবা-মা ভারতে এলেও সেই সময় ওই তরুণী ভারতে আসেননি। তবে, এবার বাবা-মায়ের সঙ্গে তিনি ভারতে এসে গত রবিবার থেকে নিখোঁজ হয়ে যান।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর