স্বামীকে ছেড়ে দেওরের সঙ্গে রোম্যান্স! শাহনাওয়াজকে ভুলে বিশালের সঙ্গে ‘বেশরম’ দেবলীনা

বাংলাহান্ট ডেস্ক: বিতর্কের অপর নাম এখন দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharya)। অন্য ধর্মে বিয়ে করে আগেই নেটিজেনদের বিরাগভাজন হয়েছিলেন তিনি। বলা নেই কওয়া নেই, শাহনাওয়াজ শেখকে বিয়ে করে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, নিন্দুকদের সঙ্গে সমানে সমানে তর্কও চালিয়ে গিয়েছেন অভিনেত্রী। কিন্তু বিতর্ক তাতে কমার বদলে আরো বেড়েছে। এবার চর্চিত প্রাক্তন প্রেমিকের সঙ্গে ‘বেশরম রঙ’ গানে নেচে ফের কুৎসিত সমালোচনার মুখে পড়লেন দেবলীনা।

বিশাল সিং, সহ অভিনেতাকে বরাবর নিজের প্রিয় বন্ধু বলেই পরিচয় দিয়ে এসেছেন দেবলীনা। তবে গুঞ্জন বলে অন্য কথা। ‘সাথ নিভানা সাথিয়া’র সেট থেকে বন্ধুত্ব হওয়ার পর নাকি সম্পর্কে অনেকটাই এগিয়ে গিয়েছিলেন দুজনে। এমনকি এখনো শাহনাওয়াজকে বিয়ের পরেও বিশালের সঙ্গে সময় কাটাতে ভোলেন না দেবলীনা।

   

devoleena bhattacharjee troll

নতুন বছরকে স্বাগত জানাতে একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিশাল। এই মুহূর্তে ট্রেন্ডিংয়ে থাকা ‘বেশরম রঙ’ গানের সঙ্গে রোম্যান্টিক ভাবে নাচতে দেখা গিয়েছে দুজনকে। অনস্ক্রিন দেওর বৌদি জুটির রসায়ন দেখে চোখ কপালে নেটনাগরিকদের। সেই সঙ্গে এসেছে তীর্যক মন্তব্যও।

শাহনাওয়াজ কোথায়? বরকে ফেলে এখন দেওরের সঙ্গে প্রেম করছেন দেবলীনা! এমনি মন্তব্যে ভরেছে কমেন্ট বক্স। কেউ কেউ আবার কটাক্ষ করেছেন, শাহনাওয়াজকে বিয়ে করলেও সেই ভিডিও বানানোর জন্য বিশালকেই দরকার পড়ছে! কুরুচিকর ইঙ্গিতও কম আসেনি অভিনেত্রীর দিকে।

কিছুদিন আগেই অবশ্য আদরের ‘সোনু’র সঙ্গে রিল ভিডিও বানিয়েছিলেন দেবলীনা। ‘সাথ নিভানা সাথিয়া’র একটি দৃশ্য নতুন ভাবে তুলে ধরেছিলেন দুজনে। সেখানে হেতাল মোদির ভূমিকায় ধরা দিয়েছেন শাহনাওয়াজ। অন্যদিকে কোকিলা বেনের রূপে দেখা মিলেছে দেবলীনার। সেই ভিডিওতেই সিরিয়ালের সংলাপ বলে শাহনাওয়াজের উপরে চোটপাট করতে দেখা গিয়েছিল তাঁকে।

https://www.instagram.com/reel/Cm5y8MjhUDP/?igshid=YmMyMTA2M2Y=

 

ভিডিওর ক্যাপশনেই ছিল আসল বার্তা। দেবলীনা লিখেছিলেন, ‘আমাকে এটা করতেই হত। এটা বিশেষ করে তাদের জন্য যারা সর্বক্ষণ অন্যদের জীবনে নাক গলাতে ব্যস্ত থাকেন কিন্তু নিজের দিকে দেখতে ভুলে যান।’ নিন্দুকদের কড়া বার্তা দিলেও ‘সোনু’র কাছে অবশ্য ক্ষমা চেয়ে নিয়েছিলেন দেবলীনা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর