অভিনেতা নয়, চিরকাল পর্ন স্টার হওয়ার স্বপ্ন দেখে এসেছেন! নিজেই জানিয়েছিলেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: তাঁর শেষ ছবি এসেছিল ২০১৮ তে। চার বছর ধরে বড়পর্দায় দেখা নেই। বয়স পেরিয়েছে ৬৫-র গণ্ডি। হিসেব মতো ‘সিনিয়র সিটিজেন’দের তালিকাতেই পড়েন তিনি। কিন্তু তাঁর দুর্দান্ত ফিটনেস আর ক‍্যারিশ্মা সেকথা বুঝতেই দেয় না। হ‍্যাঁ, কথা হচ্ছে শাহরুখ খানের (Shahrukh Khan) ব‍্যাপারে।

সেই শেষবার ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে।  বক্স অফিসে চূড়ান্ত ব‍্যর্থতার পর কিছুদিন সিনেমা থেকে দূরে থাকার সিদ্ধান্ত নেন কিং খান। কিন্তু সেই বিরতিটা যে এত দীর্ঘ হবে তা কেউই ভাবতে পারেননি। সম্প্রতি শাহরুখ নিজেও জানান, আরো আগে ফেরার কথা ছিল তাঁর। কিন্তু করোনার জেরে কামব‍্যাক পিছিয়ে যায়।

shahrukh khan tweet
বলিউডের কিংকে আবারো বড়পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। আর মাত্র কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে ‘পাঠান’। তবে একটা তথ‍্য জানেন কি, শাহরুখ কিন্তু অভিনেতা নয়, বরং এক পর্নস্টার হতে চেয়েছিলেন। অ্যাডাল্ট ছবির তারকা হওয়ারই ইচ্ছা নাকি তাঁর ছিল বরাবর।

পিছিয়ে যান ২০১৩ সালে। ম‍্যানেজমেন্ট বিশেষজ্ঞ অরিন্দম চৌধুরীর একটি বই প্রকাশ অনুষ্ঠানে এসেছিলেন শাহরুখ। সেখানেই নিজের সম্পর্কে এমন বিষ্ফোরক দাবি করেছিলেন তিনি। আসলে ওই অনুষ্ঠানে নিজের নতুন বই ‘ডিসকভার দ‍্য ডায়মন্ড ইন ইউ’ এর একটি অংশ পড়ে শোনান অরিন্দম চৌধুরী। সেখানে লেখা ছিল, কীভাবে একজন পর্ন স্টার থেকে হলিউডের একজন আইকনিক অভিনেতা হয়ে ওঠেন সিলভেস্টার স্ট‍্যালোন।

অরিন্দমের কথা শুনে রসিকতা করার লোভ সামলাতে পারেননি শাহরুখ। তিনি বলে ওঠেন, ‘আমি বরাবর একজন পর্ন স্টার হওয়ার স্বপ্ন দেখে এসেছি। আমি খুব ইতিবাচক এব‌ং স্বচ্ছ ভাবে কাজ করব যাতে আমার এই পর্ন স্টার হওয়ার স্বপ্নটা পূরণ হতে পারে।’

শাহরুখ আরো বলেছিলেন, সিলভেস্টার স্ট‍্যালোন যিনি কিনা পর্ন স্টার থেকে পরবর্তীকালে হলিউড তারকা হন, তাঁর বড় ভক্ত তিনি। তাই তাঁর পথ অনুসরণ করেই বিশ্বের সবথেকে বড় পর্ন স্টার আমেরিকায় নিজের পতাকা ওড়াতে চান, এমনটাই বলেছিলেন কিং খান। বই প্রকাশ অনুষ্ঠানের মতো গুরুগম্ভীর অনুষ্ঠানেও তাঁর কথা শুনে হাসির ফোয়ারা ছুটেছিল।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর