‘টাকা খেলেই তৃনমূল নেতাদের বাঁশ দিয়ে পেটাব, পুলিশের আটকানোর ক্ষমতা নেই’, হুমকি BJP নেতার

বাংলা হান্ট ডেস্কঃ বঙ্গে পঞ্চায়েত ভোট যতই এগিয়ে আসছে ততই বাড়ছে ভয়ের বাতাবরণ! রোজ রোজ নিত্যনতুন হুমকি-হুঁশিয়ারির ডালি নিয়ে হাজির হচ্ছেন রাজনৈতিক দলের নেতারা। শাসকদলের নেতা-কর্মীদের গলায় প্রায়শই শোনা যাচ্ছে কড়া হুঁশিয়ারি, তবে পিছিয়ে নেই বঙ্গের প্রধান বিরোধী দল বিজেপিও। হুমকি-ধমকিতে জোর টেক্কা দিচ্ছে তৃণমূল শিবিরকে। এবার এই আবহেই বাঁশ দিয়ে মেরে তৃণমূলের কর্মীদের মুখ, হাঁটু ভেঙে দেওয়ার নিদান দিলেন পশ্চিম মেদিনীপুর (West Medinipur) জেলা বিজেপির (BJP) সহ-সভাপতি অরূপ দাস। নেতার এই বেফাঁস মন্তব্যের পরই শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

বিগত কিছুদিন ধরে বঙ্গে একের পর এক প্রকাশ্যে উঠে আসছে আবাস দুর্নীতির অভিযোগ। সেই নিয়ে শাসকদলের বিরুদ্ধে সরব হয়েছে রাজ্যের সাধারণ মানুষ থেকে শুরু করে বিরোধী দলগুলি। সোমবার সেই ইস্যুতেই মেদিনীপুর সদর বিডিও অফিসের সামনে বিক্ষোভ দেখায় বিজেপি। সেই বিক্ষোভ অবস্থানে বক্তব্য রাখেন জেলা বিজেপির মুখপাত্র তথা জেলা বিজেপির সহ-সভাপতি অরূপ দাস। আর সেখানেই ঘটল বিপত্তি। তির্যক মন্তব্য করে বিতর্কের শিরোনামে বিজেপি নেতা।

   

এদিন ঠিক কী বললেন অরূপ দাস? প্রকাশ্য সভায় দাঁড়িয়ে বিজেপি নেতা বলেন, “আমরা তৃণমূল নই। তবে যে তৃণমূল নেতারা টাকা খাবেন, মোটা গাঁটওয়ালা বাঁশ আছে, মুখেও মারব, গাঁটেও মারব। হাসপাতালে পাঠাব, দায়িত্ব নিয়ে বলে যাচ্ছি। কোনও পুলিশ বাঁচাতে পারবে না। এক পয়সাও ওই অঞ্চল প্রধানকে খেতে দেব না। তৃণমূল নেতাকে থামে বেঁধে মারব। গাঁটওয়ালা বাঁশ দিয়ে মুখে মারব, হাঁটুতে মারব, ভেঙে হাসপাতালে ভর্তি করব। পুলিশেরও ক্ষমতা নেই আটকাবে। এ কথা বলে গেলাম।”

tmc bjp

নেতার এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছে শাসকদল। এই প্রসঙ্গে, পাল্টা জেলা তৃণমূলের সভাপতি সুজয় হাজরা বলেন, “বিজেপি দলটা বাংলাতে টিকে রয়েছে ভাষা সন্ত্রাসের মধ্য দিয়ে। এরা কোনও উপকারে নেই, মানুষের কোন কল্যাণে নেই। তাঁদের রাজ্যস্তরের নেতাদেরও মুখের ভাষা একইরকম। স্বাভাবিকভাবেই সেই দলের জেলার সহ-সভাপতি ভাষা সন্ত্রাসের মধ্য দিয়েই নিজেকে টিকিয়ে রাখবেন।”

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর