বিয়ের আগে ফুর্তি করে গর্ভবতী, সন্তান জন্ম নিতেই ছুঁড়ে ফেলে হত্যা করল মা! নির্মম ঘটনা দিল্লিতে

বাংলাহান্ট ডেস্ক : সমাজের চক্ষু লজ্জার ভয়ে নিজের সদ্যোজাতকে (New Born) ফ্ল্যাটের বাথরুম থেকে ছুঁড়ে ফেলে দিলো অবিবাহিতা যুবতী (Unmarried mother)। পূর্ব দিল্লীর (Delhi) অশোক বিহারের এক ২০ বছরের এক যুবতীর সদ্যজাত সন্তানকে জানালা দিয়ে ছুঁড়ে ফেলে দেওয়ার (Thrown away) ঘটনা প্রকাশ্যে আসতেই এলাকায় চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়।

আমরা চিরকাল জেনে এসেছি যে, শিশুরা সবচেয়ে ভালো থাকে তাদের মায়ের কাছে বা মায়ের কোলে। যেখানে বনের পশুরা পর্যন্ত নিজের সন্তানদের মেরে ফেলতে দ্বিধা বোধ করে, সেখানে একজন মানুষ হয়ে কী করেই বা ওই যুবতী তার সন্তানকে ফেলে দিয়ে নির্মম ভাবে মেরে ফেললো? যুবতীর এই অমানবিক কাণ্ডে উঠছে এই রকম নানা প্রশ্ন।

   

জানা গিয়েছে, যুবতীটির নিজের সন্তানকে মেরে ফেলার অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। পুলিশ সূত্র অনুযায়ী যুবতীটির এখনো বিয়ে হয়নি। সে নয়ডাতে একটি বেসরকারী সংস্থায় কাজ করে। কিন্তু এই সময় সে হঠাৎ করেই তিনি জানতে পারেন যে, তিনি মা হতে চলেছেন। এই সোমবার তিনি তার সন্তানের জন্ম দেন।

তারপরেই তার মনে হয়, আমাদের এই সমাজ একটি অবিবাহিতা মেয়ে যার একটি সন্তান আছে তাকে কিছুতেই মেনে নেবে না। আর তাই সমাজের এই লজ্জার হাত থেকে বাঁচতেই সে তার সদ্যজাতকে জানালা দিয়ে ছুঁড়ে ফেলে দেয়। পুলিশ আরও জানায় যে, সে দিল্লীতে পূর্ব দিল্লির জয় আম্বে এপার্টমেন্টের বাসিন্দা এবং সে সেখান থেকেই তার সন্তানকে ছুঁড়ে ফেলে দেয় বলে অভিযোগ।

hand of newborn baby

রাস্তায় একটি শিশুকে পড়ে থাকতে দেখতে এলাকার লোকজন ছুটে এসে প্রথমে তাকে নয়ডা মেট্রো হাসপাতাল এবং তারপর তাকে এলবিএস হাসপাতালে নিয়ে যান তারা। আর সেখানেই জানানো হয় যে সে মারা গেছে। কিন্তু এলাকাবাসী যখন বাচ্চাটিকে হাসপাতালে নিয়ে যান তাদের জানা ছিল না এটি কার সন্তান। তাই তারা যথারীতি পুলিশকে খবর দেন, এবং পুলিশ এসে তদন্ত শুরু করলে সমস্ত তথ্য এবং বিষয় সামনে আসে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর