ছড়িয়েছে শাহরুখ পুত্রের সাথে প্রেম করার জল্পনা, এবার মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক : কিং খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানকে (Aryan Khan) নিয়ে আলোচনা থামতেই চাইছে না। একের পর এক বিতর্কের পর এখন তার লাভ লাইফ নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। এই বছরের শুরুতে গুঞ্জন ওঠে যে শাহরুখ খানের পুত্র নাকি প্রেম (Affair) করছেন নোরা ফাতেহির সাথে।এবার আরিয়ান খানের সাথে ভাইরাল হয়েছে পাকিস্তানি অভিনেত্রী (Pakistani actress) সাদিয়া খানের (Sadia Khan) ছবি।

তবে কি আরিয়ান ও সাদিয়া প্রেম করছেন? এই বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হতেই মুখ খুলেছেন অভিনেত্রী সাদিয়া। পাকিস্তানি মডেল-অভিনেত্রী উড়িয়ে দিয়েছেন ডেটিংয়ের গুজব।এই ধরনের গুজব ছড়িয়ে পড়ায় রীতিমত বিরক্ত তিনি। অভিনেত্রীর মতে, সবার আরও সচেতন হওয়া উচিত এই ধরনের শিরোনাম করার ক্ষেত্রে।সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী সাদিয়া বলেছেন, ‘আমি খুবই বিস্মিত, মূল বিষয়টি না জেনেই আমাকে ও আরিয়ানকে নিয়ে মানুষ গল্প ফেঁদেছে। খবরের নামে যা কিছু করা যায় না। সব কিছুরই একটা সীমা থাকা উচিত।’

   

আরিয়ানের সঙ্গে প্রেমের সম্পর্কের খবর একেবারে উড়িয়ে দিয়ে সাদিয়া আরও বলেন, ‘একটা ছবির অর্থ এই নয় যে আমরা প্রেম করছি। শুধু আমি একা নয়, আরিয়ানের সঙ্গে আরো অনেকেই ছবি তুলেছেন। সেগুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে। একমাত্র আমার সঙ্গে ছবি নেট দুনিয়ায় ভেসে বেড়াচ্ছে।’ আরিয়ানের যথেষ্ট প্রশংসা করে সাদিয়া ওই সাক্ষাৎকারে আরও বলেন, ‘আরিয়ান খুবই ভদ্র স্বভাবের একটি ছেলে। দয়া করে আমাদের নিয়ে এ ধরনের ভিত্তিহীন গুঞ্জন ছড়ানো বন্ধ করুন’।

sadia khan

সোশ্যাল মিডিয়ায় নিউ ইয়ার সেলিব্রেশন এর সময় পাকিস্তানি অভিনেত্রী সাদিয়ার সাথে একটি ছবি ভাইরাল হয় আরিয়ান খানের। এরপর এই ছবি রীতিমতো ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে। গুঞ্জন উঠতে শুরু করেন পাকিস্তানি এই অভিনেত্রীর সাথে নাকি প্রেম করছেন শাহরুখ পুত্র! আবার কেউ কেউ গুজব রটিয়েছেন যে তারা নাকি ডেটিংও করছেন।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর